১৮ সেপ্টেম্বর ২০১৯

স্ত্রীর জন্য...

স্ত্রীর জন্য...
ঘুমন্ত স্ত্রীর পাশে দাঁড়িয়ে আছেন স্বামী - ডেইল মেইল

স্ত্রী ঘুমাচ্ছেন। আর স্বামী ঠিক তার পাশেই দাঁড়িয়ে আছেন। এক-দুই ঘণ্টা নয়, পুরো ছয় ঘণ্টা! গত বৃহস্পতিবার টুইটারে শেয়ার করা এ ছবিটি এখন ভাইরাল। যুক্তরাষ্ট্রে বসবাসকারী কোর্টনি লি জনসন ছবিটি শেয়ার করে লিখেন, এই ভদ্রলোক পুরো ছয় ঘণ্টা দাঁড়িয়ছিলেন, যাতে তার স্ত্রী ঘুমাতে পারেন। একেই বলে ভালোবাসা।

ছবিটিতে দেখা যাচ্ছে, বিমানের তিনটি সিটে ঘুমাচ্ছেন স্ত্রী। আর পাশেই ঠায় দাঁড়িয়ে আছেন তার স্বামী। তবে তার পরিচয় জানা যায়নি।

ছবিটি টুইট করা লি জনসন পেশায় লাইফ কোচ। তিনি এই ঘটনা দেখে খুব রোমাঞ্চিত হয়েছিলেন। বলেন, দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকার সিদ্ধান্ত ভদ্রলোক নিজেই নিয়েছিলেন। স্ত্রীকে তিনি খুব ভালোবাসেন বলেই এমনটা করেছিলেন তিনি।

লি'র এই টুইটের পর অনেকে রি-টুইট করেছেন। তার মতো সবাই এই ঘটনাকে স্বাভাবিকভাবে নেননি। কেউ কেউ নেতিবাচক মন্তব্য করেছেন।


আরো সংবাদ

গণদলের মহাসচিবের পিতার ইন্তেকালে শোক অনলাইনে ভুল তথ্য শিশুদের জন্য বড় হুমকিগুলোর অন্যতম : ইউনিসেফ জাপানের কাছে বিধ্বস্ত বাংলাদেশ জামালপুরে আ’লীগ-যুবলীগের ৩ জনকে ভ্রাম্যমান আদালতে সাজা ২০-২১ ডিসেম্বর আ’লীগের জাতীয় সম্মেলন : ওবায়দুল কাদের হুয়াওয়ে নিয়ে এলো বিশ্বের সবচেয়ে দ্রুত গতিসম্পন্ন এআই ট্রেনিং ক্লাস্টার এটলাস ৯০০ সৌদি আরবের হাজার কোটি ডলারের প্রতিরক্ষাব্যবস্থা কি ব্যর্থ হচ্ছে মালালার বিরুদ্ধে হঠাৎ কেন আক্রমণ ভারতীয়দের? মিন্নির জামিন বহাল থাকবে, ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সৌদির তেল শোধনাগারে হামলার প্রভাব কি বাংলাদেশে পড়বে? নার্সিং প্রশিক্ষণ আন্তর্জাতিক মানে উন্নীত হবে : প্রধানমন্ত্রী

সকল