২৩ জুলাই ২০১৯

তিন চোখের সাপ, দেখলেই গা শিউড়ে উঠে... (ভিডিও)

চারিদিকে ফণীর তাণ্ডব। প্রচন্ড গতিবেগে বয়ে চলেছে ঝড়। আর তারমধ্যেই খবরের শিরোনামে তিন চোখা সাপ! সাধারণত যে কোনও পশুর দুটি চোখ থাকে। কিন্তু এটা একেবারেই অস্বাভাবিক। এই সাপ একেবারেই বিরল। এটি একধরণের অজগর যার নাম দেওয়া হয়েছে মন্টি পাইথন।

১৫ ইঞ্চি লম্বা এই সাপটি জন্মের পর থেকেই ঠিক করে খেতে পারছিল না, কারণ এই ব্যতিক্রমী চারিত্রিক বৈশিষ্টের জন্য। সাপটির খুলিতে একটি অতিরিক্ত আই-সকেট ছিল এবং তিনটি চোখই ঠিকভাবে কাজ করছিল। বিশেষজ্ঞদের দাবি যে দুটি মাথার সাপ আগে দেখা গেলেও এটা একেবারেই বিরল। তাই এই বাচ্চা অজগরের ছবি মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় তা হিট। তবে দুঃখের বিষয় এই সাপটির মৃত্যু হয়েছে।

উত্তর অস্ট্রেলিয়ার হাইওয়েতে দেখা মেলে এই সাপটির। তারপরই নর্দান টেরিটরি পার্কস এন্ড ওয়াইল্ডলাইফ সার্ভিসের তরফে এই ছবিটি পোস্ট করা হয়।


আরো সংবাদ

লাখ লাখ ডলারের ব্যবসার কথা গোপন রেখেছিলেন তিনি বাথরুমে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ করলো ৬৪ বছরের বৃদ্ধ রিফাত হত্যাকাণ্ড : মাদক, রাজনৈতিক প্রভাব আর ক্ষমতার দাপট ২৪ জুলাই প্রিয়ার বিষয়ে অবস্থান পরিস্কার করবে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ মেহেরপুরে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে : অর্থমন্ত্রী অফিস কক্ষে পিটিয়ে হাত-হাড়গোড় ভেঙ্গে দিল সভাপতির লোকজন দুদক পরিচালক এনামুল বাছির গ্রেফতার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা এ মাসেই শিক্ষিকাকে ধর্ষণ : ৩ কোটি টাকায় মুক্তি পাচ্ছেন রোনালদো! প্রিয়া সাহার বিরুদ্ধে এবার ড. বারাকাতের কঠিন অভিযোগ

সকল