১৫ নভেম্বর ২০১৯

সিগারেট মুখে আরশোলার ঘোরাফেরা ভাইরাল(ভিডিও)

আরশোলার মুখে সিগারেট! মুখে সিগারেট নিয়েই ঘুরে বেড়াচ্ছে সেই আরশোলা। না দেখলে বিশ্বাস করবে না এমন কাণ্ড! সিগারেট হাতে বা ঠোঁটে নিয়ে অনেকেই পায়চারি করেত পছন্দ করেন।

তাই বলে আরশোলা কি মানুষের সেই স্টাইল নকল করল! মুখে সিগারেট নিয়ে এদিক ওদিক ঘুরছে একখানা আরশোলা। যা দেখে নেটিজেনরা রীতিমতো অবাক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

ম্যানহাটনের সাবওয়ে স্টেশনের বাইরের ঘটনা। ম্যানহোলের পাশে পড়ে ছিল সিগারেটের টুকরো। সেটাই মুখে নিয়ে ঘুরে বেড়াতে শুরু করল একটা আরশোলা। নিউ ইয়র্কের টম ক্রেচমার নামের এক ব্যক্তি সেই ঘটনা মোবাইলবন্দি করেন।

তারপর সেই ভিডিও দেন সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়ে যায় সেটি। ইতোমধ্যে প্রায় ২৪ লক্ষ ইউজার সেই ভিডিও দেখে ফেলেছেন। নিজের টুইটার প্রোফাইল থেকে টম আপলোড করেছিলেন সেই ভিডিও।

সেই ভিডিও দেখে আপনারও মনে হতে পারে যেন আরশোলা একেবারে মানুষের মতো মুখে সিগারেট নিয়ে এদিক-ওদিক ঘুরছে। তবে সেই ভিডিও থেকে আরও একটি শিক্ষা আমাদের নেওয়া উচিত। যত্রতত্র ময়লা-আবর্জনা ফেলে আবর্জনা করে রাখার অভ্যেস থেকে এবার বিরত থাকার সময় এসেছে। পোড়া সিগারেটের টুকরো মুখে নিয়ে এর আগেও বিভিন্ন প্রাণীদের ঘুরতে দেখা গিয়েছে। যা একেবারেই ভাল বিজ্ঞাপন নয়। জিনিউজ।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল