১৫ নভেম্বর ২০১৯

বাচ্চা দু’টির পাশেই রয়েছে ভয়ঙ্কর বিষধর সাপ, দেখতে পাচ্ছেন?

অস্ট্রেলিয়ার এস্কডালেতে মিট্টা মিট্টা নদীর পাশে পরিবারের লোকেদের সঙ্গে ঘুরতে গিয়েছিল দুই খুদে। সেখানে দু’টি বাচ্চা যখন হাত ধরে হেঁটে যাচ্ছিল, তখন তাদের পায়ের একেবারে কাছ দিয়ে বেরিয়ে যায় বিষধর ইস্টার্ন ব্রাউন সাপ।

সে সময় বাচ্চা দু’টির পিছন থেকে ছবি তুলছিলেন তাদের মা। তার ক্যামেরায় ধরা পড়ে মাটির সঙ্গে প্রায় মিশে থাকা সাপের ছবি। সেই ছবির মধ্যে সাপ খুঁজে বের করার ‘খেলা’য় এখন মেতেছেন নেটিজেনরা।

বাচ্চা দু’টির মা ছবিটি তুললেও, তাদের দাদু ছবিটি পাঠায় ‘স্নেক ক্যাচার ভিক্টোরিয়া অস্ট্রেলিয়া’ নামের একটি সংস্থার কাছে। ওই সংস্থা ছবিটি নিজেদের ফেসবুক পেজ থেকে সম্প্রতি আপলোড করেছে। তার পরই ভাইরাল হয়েছে ছবিটি।

সেই পোস্টে স্নেক ক্যাচার ভিক্টোরিয়া অস্ট্রেলিয়া লিখেছে, ইস্টার্ন ব্রাউনের মতো বিষধর সাপের মুখে পড়লে কী রকম আচরণ করতে হবে। তারা বলেছে, এই সাপ আক্রমণকারী নয়, কিন্তু এদের সম্মান না দেখালে বিপদের মুখে নিজেকে ঠেলে দেওয়া হবে।

ছবিতে কি আপনি সাপটিকে শনাক্ত করতে পেরেছেন? না পারলে নীচে দেখুন-


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল