২৫ মার্চ ২০১৯

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ ১১ নভেম্বর থেকে

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ ১১ থেকে - ছবি : সংগৃহীত

আগামী ১১ নভেম্বর থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ শুরু হবে।
ওইদিন সকাল ১০ টায় রাজধানীর গুলশান এভিনিউস্থ ইমানুয়েলস্ কনভেনশন সেন্টারে এ ফরম বিতরণ করা হবে। চলবে বিকাল ৫টা পর্যন্ত।
জাতীয় পার্টির প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারী সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।
জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন।
পরে ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় থেকে সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ করা হবে। ১৫ নভেম্বরের মধ্যে আবেদন ফরম পূরণ করে জাতীয় পার্টির চেয়ারম্যানের দপ্তরে জমা দিতে হবে।
প্রতি আবেদন ফরমের জন্য দলীয় তহবিলে ৩০ হাজার টাকা জমা দিতে হবে।
জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে(প্রেসিডিয়াম থেকে কেন্দ্রীয় সদস্য পর্যন্ত) মনোনয়ন ফরম সংগ্রহের আগে পার্টির মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে।
অনুষ্ঠানে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ,কো- চেয়ারম্যান জি.এম. কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদর উপস্থিত থাকবেন।


আরো সংবাদ

ভয়ঙ্কর অস্ট্রেলিয়ার কাছে ধরাশায়ী পাকিস্তান ব্যর্থ যুবরাজের লড়াই, ওয়াংখেড়েতে উড়ে গেল মুম্বই মন্ত্রিসভায় অভ্যুত্থান চক্রান্ত : বিদায় নিচ্ছেন থেরেসা মে হত্যা মামলায় নূর হোসেনের বান্ধবী নীলাকে জিজ্ঞাসাবাদ উপজেলা নির্বাচনের ফল : বিজয়ী হলেন যারা টাটা মেমোরিয়ালের সাথে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর আর কে মিশন রোডে দোকানে আগুন বাংলাদেশের প্রেক্ষাপটে ৪৫ শতাংশ ভোটার উপস্থিতিই যথেষ্ট : হানিফ কবরস্থানে আলিশান বাড়ি উচ্ছেদে হাইকোর্টের রুল বিআরটিএ পিডিবি ও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান খিচুড়ির ব্যবস্থা করেও ভোটার আনতে পারছে না ক্ষমতাসীনেরা : রিজভী

সকল