২২ সেপ্টেম্বর ২০১৯

পুনরায় চালু থ্রিজি ও ফোরজি সেবা

থ্রিজি ও ফোরজি সেবা পুনরায় চালু - নয়া দিগন্ত

কয়েকদিন বন্ধ থাকার পর সারাদেশে পুনরায় চালু হয়েছে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)-এর নির্দেশনা পাওয়ার পর মোবাইল অপারেটরগুলো এ সেবা চালু করে।

বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক মোঃ জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ভোটের আগের দিন শনিবার দুপুর থেকে ফোরজি ও থ্রিজি ইন্টারনেট সেবা বন্ধ করে দেয়া হয়। ভোটের দিন রোববার সন্ধ্যা সোয়া ৬ টার দিকে চালু করা হয় থ্রিজি ও ফোরজি সেবা। কিন্তু রোববার চালু করার কয়েক ঘণ্টার মধ্যেই আবার তা বন্ধ করতে বলে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি।

এর আগে, গত বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে দেশের সব মোবাইল ফোন অপারেটরকে থ্রিজি ও ফোরজি সেবা বন্ধের নির্দেশ দেয় বিটিআরসি।

প্রসঙ্গত, সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের গ্রাহক সংখ্যা প্রায় ৬০ লাখ।


আরো সংবাদ

জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ শিশুদের যৌন হয়রানি রোধে ডুফার কর্মশালা আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত হাতিরঝিল লেক থেকে লাশ উদ্ধার ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার বাংলাদেশের শুভ সূচনা শ্রীলঙ্কাকে উড়িয়ে

সকল