২২ মার্চ ২০১৯

সংলাপের দাবি অযৌক্তিক : কাদের

-

আওয়ামী লীগের সাধারণা সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টের পক্ষ থেকে যে সংলাপের দাবি করা হয়েছে তা অযৌক্তিক ও হাস্যকর। শনিবার রাজধানীর মানিক মিয়া এভিনিউতে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ভোট নিয়ে কোন প্রশ্ন কিংবা বিতর্ক নেই, আন্তর্জাতিক সম্প্রদায় সরকার গঠনের আগেই শেখ হাসিনাকে বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছে- সেখানে নির্বাচন নিয়ে সংলাপের দাবি হাস্যকর। তিনি বলেন, নেতা-কর্মীদের চাঙা রাখতেই বিএনপির নেতারা মিথ্যা তথ্য দিচ্ছেন।

তিনি বলেন, আন্তর্জাতিক বিশ্ব থেকে কোনও প্রশ্ন আমরা এখন পর্যন্ত পাইনি, কাজেই নির্বাচন নিয়ে যারা আজকে অভিযোগ তোলেন তারা নির্বাচনে হেরে গেছেন বলেই এসব অভিযোগ তুলছেন, তাদের এই অভিযোগ ধোপে টেকে না। দেশে-বিদেশে এর কোনও স্বীকৃতি নেই, জনগণ খুব খুশি।

বিআরটিএর মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন শেষে তিনি সড়ক দুর্ঘটনা রোধে চালকদের পাশাপাশি সাধারণ জনগনকেও সর্তক হওয়ার পরামর্শ দেন। ওবায়দুল কাদের বলেন, সবাইকে সতর্ক হতে হবে।

আওয়ামী লীগের কাউন্সিল প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক বলেন, আগামী অক্টোবরে দলের কাউন্সিল হবে।


আরো সংবাদ

উত্তরখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু কল্যাণ তহবিলে ১০ লাখ টাকা দিলো ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশন হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে

সকল