২৪ সেপ্টেম্বর ২০১৯

ডেন্টাল ইউনিটে দাঁতের চিকিৎসা খালেদা জিয়ার

ডেন্টাল ইউনিটে নেয়া হয়েছে খালেদা জিয়াকে - ছবি : নয়া দিগন্ত

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল ইউনিটে দাঁতের চিকিৎসা দেয়া হয়েছে। এজন্য বেলা সোয়া  ১টার দিকে খালেদা জিয়াকে হাসপাতালে তার কেবিন থেকে সেখানে নেয়া হয়।

জানা গেছে, খালেদা জিয়ার মাড়ির নিচের দিকে একটি দাঁত ধারাল হয়ে পড়েছিল। এর সাথে ঘষা লেগে তার গালে আলসার হয়েছিল। অন্যান্য ওষুধে তা না কমায় এখন দাঁতের চিকিৎসার সুপারিশ করা হয়।

হাসপাতাল সূত্র জানিয়েছে, ওরাল অ্যান্ড ম্যাক্সিফেসিয়াল বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদা খাতুনের তত্ত্বাবধানে দাঁতটির ধারাল অংশটি সারানো হয়। 

পরে তাকে তার কেবিনে ফিরিয়ে আনা হয়।

 


আরো সংবাদ

ভূমিসেবার হটলাইন উদ্বোধন ১০ অক্টোবর শুহাদায়ে কারবালা স্মরণে নূরানী রহমতি মাহফিল সৌদি আরবের জাতীয় দিবস উদযাপন টিভি উপস্থাপক ফারুকী হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন ৫ নভেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকুন : এমরান সালেহ প্রিন্স ছাত্রলীগের দাবির মুখে ইবির প্রক্টর অপসারণ দায়িত্বে ড. পরেশ ঢাবিতে কর্তৃত্ববাদী পরিবেশ কায়েম করতে ছাত্রলীগের এই হামলা : ভিপি নুর যুক্তরাষ্ট্রে প্রধানমন্ত্রী বিএনপির বিক্ষোভ সোনারগাঁওয়ে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ সাভারে স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণের অভিযোগ : আটক ১ সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে

সকল