১৯ আগস্ট ২০১৯

ঈদের প্রাক্কালে ডেঙ্গুর ভয়াবহতায় মানুষ আতঙ্কগ্রস্ত : গণফোরাম

-

ঈদুল আয্হা উপলক্ষে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়ে গণফোরাম নেতৃবৃন্দ বলেছেন,এবার ঈদের প্রাক্কালে ডেঙ্গুর ভয়াবহতায় মানুষ আক্রান্ত ও আতঙ্কগ্রস্ত। সরকারের ব্যর্থতা, স্বাস্থ্যমন্ত্রী ও ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়রের অসংলগ্ন বক্তব্য জনগণকে ব্যথিত করে।

পার্টির সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ঈদের শুভেচ্ছা জানিয়ে এক বিবৃতিতে এসব কথা বলেন। ।

তারা আরো বলেন এবারের বাড়ী ফেরা যাত্রীদের ট্রেন, বাস ও লঞ্চের অধিক যাত্রীবহন, যানজট, অধিক ভাড়া আদায়, যাত্রাকে দুঃসহনীয় করে তুলেছে। তারপরও আমরা কামনা করি দেশের মানুষ মিলেমিশে সোহার্দ্যপূর্ণ পরিবেশে ঈদ উদ্যাপন করুক।

 


আরো সংবাদ

সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হলেন শাহজাদ ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার ডেঙ্গু জ্বরের মৌসুম কি দীর্ঘায়িত হবে? হংকংয়ের বাংলাদেশীরা কী নিজেদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন? ময়মনসিংহ মেডিক্যালে ডেঙ্গু জ্বরে আরো একজনের মৃত্যু

সকল