১৪ ডিসেম্বর ২০১৯

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা - ছবি : সংগৃহীত

বিএনপির সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। রুমিন ফারহানা নিজেই বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন।

রুমিন ফারহানা বলেন, ‘গত এক সপ্তাহ আগে আমার Rumeen Farhana নামের ফেসবুক আইডিটি হ্যাকড হয়েছে। আমি জানি না কে বা কারা এ কাজ করেছে। তিনি বলেন, আমার বর্তমান আইডি থেকে গত কয়েকদিন আগে সর্বশেষ দুটি টিভি টকশোর লিংক শেয়ার করেছি। এরপর থেকে আমি আর আইডিটির নিয়ন্ত্রণ নিতে পারছি না’।

আইডি হ্যাকড এর বিষয়টি নিয়ে নিউমার্কেট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে যান বিএনপির সংরক্ষিত নারী আসনের এই এমপি। তবে থানা কর্তৃপক্ষ জিডি রাখতে অপারগতা প্রকাশ করে এবং তার সাথের লোকজনদের সাথে খারাপ আচরণ করে থানা থেকে বের করে দেন বলে অভিযোগ করেন বিএনপির এই নেত্রী।

রুমিন আরও বলেন, ‘আমার নামে অন্তত বিশটি পেইজ ও আইডি চলছে। যার একটির নিয়ন্ত্রণও আমার কাছে নেই। আমার এমন সব বক্তব্য এসব পেইজে দেয়া হচ্ছে, যেসব বিষয় নিয়ে আমি কোন কথাই বলিনি।

তিনি জানান, বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার নিজের কোন ফেসবুক আইডি এখন আর নেই। তাই আমি জনগণকে আহ্বান জানাবো আমার নামে কোন ফেসবুক পেইজ থেকে কোন পোস্ট দেখে বিভ্রান্ত হবেন না।


আরো সংবাদ

জার্মানিতে গুপ্তচরবৃত্তি : ভারতীয় দম্পতির শাস্তি ভারতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত দাম কমলেও পেঁয়াজ নিয়ে অস্বস্তি কমেনি ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক : জাতিসঙ্ঘ শ্রমিকদের বেতন ন্যূনতম ১৫ হাজার টাকা নির্ধারনসহ ৪ দফা দাবি গাজীপুরে ডায়রিয়ার রোগীর সংখ্যা বাড়ছে খালেদা জিয়া ন্যায়বিচার থেকে বঞ্চিত : লেবারপার্টি সোনারগাঁওয়ে বিজয় র্যালি ও আলোচনা অনুষ্ঠিত রোহিঙ্গা গণহত্যা নিয়ে আইসিজের শুনানিতে বাংলাদেশের সন্তোষ রাজস্ব বোর্ডের নির্দেশনা ৫ মাসেও বাস্তবায়ন হয়নি বেনাপোল চেকপোস্টে আইটি খাতে বিনিয়োগ বাড়াতে বাংলাদেশী-ব্রিটিশদের প্রতি আহ্বান হাইকমিশনারের

সকল