১৯ আগস্ট ২০১৯

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা

রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড, থানায় জিডি রাখতে অপারগতা - ছবি : সংগৃহীত

বিএনপির সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানার ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। রুমিন ফারহানা নিজেই বিষয়টি নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন।

রুমিন ফারহানা বলেন, ‘গত এক সপ্তাহ আগে আমার Rumeen Farhana নামের ফেসবুক আইডিটি হ্যাকড হয়েছে। আমি জানি না কে বা কারা এ কাজ করেছে। তিনি বলেন, আমার বর্তমান আইডি থেকে গত কয়েকদিন আগে সর্বশেষ দুটি টিভি টকশোর লিংক শেয়ার করেছি। এরপর থেকে আমি আর আইডিটির নিয়ন্ত্রণ নিতে পারছি না’।

আইডি হ্যাকড এর বিষয়টি নিয়ে নিউমার্কেট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে যান বিএনপির সংরক্ষিত নারী আসনের এই এমপি। তবে থানা কর্তৃপক্ষ জিডি রাখতে অপারগতা প্রকাশ করে এবং তার সাথের লোকজনদের সাথে খারাপ আচরণ করে থানা থেকে বের করে দেন বলে অভিযোগ করেন বিএনপির এই নেত্রী।

রুমিন আরও বলেন, ‘আমার নামে অন্তত বিশটি পেইজ ও আইডি চলছে। যার একটির নিয়ন্ত্রণও আমার কাছে নেই। আমার এমন সব বক্তব্য এসব পেইজে দেয়া হচ্ছে, যেসব বিষয় নিয়ে আমি কোন কথাই বলিনি।

তিনি জানান, বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার নিজের কোন ফেসবুক আইডি এখন আর নেই। তাই আমি জনগণকে আহ্বান জানাবো আমার নামে কোন ফেসবুক পেইজ থেকে কোন পোস্ট দেখে বিভ্রান্ত হবেন না।


আরো সংবাদ

সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হলেন শাহজাদ ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার ডেঙ্গু জ্বরের মৌসুম কি দীর্ঘায়িত হবে? হংকংয়ের বাংলাদেশীরা কী নিজেদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন? ময়মনসিংহ মেডিক্যালে ডেঙ্গু জ্বরে আরো একজনের মৃত্যু

সকল