১৮ সেপ্টেম্বর ২০১৯

ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক অপশক্তি মোকাবেলা কর‌তে হ‌বে : সেতুমন্ত্রী

-

সাম্প্রদায়িক অপশক্তি বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার বি‌কে‌লে রাজধানীর পলাশীর মোড়ে ঐতিহাসিক কেন্দ্রীয় জন্মাষ্টমী মিছিলপূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি এসব কথা বলেন।

সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা বাংলাদেশ নিজেদেরকে মাইনরটি ভাববেন না। একমাত্র শেখ হাসিনা সরকারই বাংলাদেশ মাইনরিটিবান্ধব। এই সরকার যতদিন আছে আপনারা নিজেদের নিরাপত্তা নিয়ে চিন্তা করবেন না।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকারের থাকলে আপনারা নিরাপদ। সাম্প্রদায়িক অপশক্তি বাংলাদেশের শত্রু, আপনাদের শত্রু। আসুন এই সম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। ঐক্যবদ্ধ হয়ে বাংলাদেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে নির্মূল করি।

তিনি বলেন, আগামী অক্টোবরে প্রতিবেশী দেশ ভারতের দিল্লীতে সফর করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফর দুই দেশের সম্পর্কে আরও উচ্চতায় নিয়ে যাবে। অমীমাংসিত ইস্যুগুলো দ্রুত মীমাংসিত হবে বলে আশা করছি।

অসত্য-অসুন্দরের বিরুদ্ধে সত্য ও সুন্দরের জন্যই শ্রী কৃষ্ণের আবির্ভাব হয়েছিল বলে যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শ্রী শৈলেন্দ্র নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র সাঈদ খোকন, ঢাকা মহানগর পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।


আরো সংবাদ