১৫ অক্টোবর ২০১৯

খালেদা জিয়ার মুক্তি দাবিতে পোস্টার লাগালেন রিজভী

দেয়ালে পোস্টার লাগাচ্ছেন রিজভী - ছবি : নয়া দিগন্ত

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীসহ সারাদেশে দুই লাখ পোস্টার লাগাচ্ছে বিএনপি। এরই অংশ হিসেবে রাজধানীর উত্তরা, মিরপুরের পল্লবী, মতিঝিল, বনানীসহ বেশ কয়েকটি এলাকায় নিজ হাতে পোস্টার লাগিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সর্বশেষ রোববার মধ্যরাতে রাজধানীর পুরান ঢাকার পুরাতন জেলখানা এলাকায় তিনি পোস্টার লাগান।

পোস্টারে দেখা যায়- খোলা জানালা দিয়ে সূর্যের আলো পড়ছে বেগম খালেদা জিয়ার মুখে, আর পাশে লেখা খালেদা জিয়ার মুক্তি চাই। পোস্টারের ধারণা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নিজেই।

রিজভী এই পোস্টার গতরাতে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগারের দেয়ালসহ ওই এলাকার অলিতে গলিতে ঘুরে ঘুরে নিজ হাতে পোস্টার লাগান।

রিজভী বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় দীর্ঘ ১৯ মাস ধরে কারাগারে আটক করে রাখা হয়েছে। আজকে এই সরকার হাজার হাজার কোটি টাকার দুর্নীতি করছে, লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তাদের ছাত্র সংগঠনটির সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ৮৬ কোটি টাকা দুর্নীতির কারণে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। এছাড়া, শেয়ার বাজার, রিজার্ভ, ব্যাংক, বালিশ, পর্দার কথা তো সকলের জানাই। এসবের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে কেবল রাজনৈতিক কারণে, ব্যক্তিগত প্রতিহিংসা চরিতার্থ করার জন্য বেগম জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। অথচ তাকে যে অভিযোগে সাজা দেয়া হয়েছে সেই টাকা বেড়ে এখন তিন গুণের বেশি হয়েছে।

তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন।


আরো সংবাদ