১৭ অক্টোবর ২০১৯

ঢাবির শহিদুল্লাহ হলে ইন্দোনেশিয়ান প্রকৌশলীর মৃত্যু

-

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহিদুল্লাহ হলের সামনে নব-নির্মিত একটি পাওয়ার স্টেশনে কাজ করার সময় বিদুৎস্পৃষ্ট হয়ে  তৌফিক (৩৬) নামে এক প্রকৌশলী মারা গেছেন। তিনি ইন্দোনেশিয়ার নাগরিক বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, ময়না তদন্তের জন্য মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তৌফিক নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় কোম্পানীর একটি বাসায় থাকতেন। তৌফিকের সহকর্মী সিভিল ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান রাসেল বলেন, শহিদুল্লাহ হলের সামনের মাঠে একটি পাওয়ার স্টেশনে সকালে কাজ করছিলেন তৌফিক। সেখানে মেশিনে গ্যাস ভরার সময় তৌফিক বিদ্যুতায়িত হয়ে অচেতন হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে : তথ্যমন্ত্রী রিকশায় চড়ে ভাইরাল শামীম ওসমান গ্রামীণফোনের কাছে পাওনা সাড়ে ১২ হাজার কোটি টাকা আদায়ের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা রোগী নিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ : নিহত ৩ সীমান্তে গোলাগুলি : বিএসএফ সদস্য নিহত পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে কোনো সমস্যা নেই : সৌরভ ভারত থেকে প্রেমের টানে চলে আসা ৫ সন্তানের জননীকে নিজ দেশে হস্তান্তর ৩ বছরে বিদেশ সফর করেছেন বিদ্যুৎ বিভাগের ২৯৬১ কর্মকর্তা ওআইসির মানবাধিকার ঘোষণা ও নারীর অধিকার চাপাতি দিয়ে কোপানোর পর ‘ছাত্রদল-শিবির’ বলে চালিয়ে দেয়ার চেষ্টা প্রতিপক্ষকে ফাঁসাতে পিতা গুম করল ছেলেকে

সকল