১৯ অক্টোবর ২০১৯

খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে সরকার : মির্জা আব্বাস

খালেদা জিয়ার মুক্তির দাবিতে কৃষক দলের মানববন্ধনে মির্জা আব্বাস - ছবি : নয়া দিগন্ত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বর্তমান সরকার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আটকে রেখে হত্যার ষড়যন্ত্র করছে। তিনি অসুস্থ। তাকে হাসপাতালে চিকিৎসা না দিয়ে তিলে তিলে মারা হচ্ছে। আমি বলতে চাই জনগণ কিন্তু বসে থাকবে না। এর জবাব তারা দিবে।

আজ মঙ্গরবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত এক মানববন্ধনে কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, এ সরকার অবৈধভাবে রাতের আঁধারে ভোট ডাকাতি করে পুলিশের সহায়তায় ক্ষমতায় রয়েছে। তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যাবাদী এবং অপরাধী বানানোর জন্য রাষ্ট্রের ৪৫ হাজার কোটি টাকা খরচ করেছে বলে টিআইবি এক জরিপে বলেছে। আমার প্রশ্ন হলো আপনারা এত টাকা পেলেন কোথায়? এই সব কার টাকা?

মির্জা আব্বাস প্রশ্ন রেখে বলেন, এ সরকার জনগণকে ভয় পায়। এজন্য তারা সিলেট, ময়মনসিংহ ও রাজশাহীতে বিএনপির জনসভায় বাধা দিয়েছে। এত কিছুর পরেও নেতাকর্মীরা হাজার হাজার মানুষের সমাগম ঘটিয়েছে। এটি আমাদের জন্য আশাব্যঞ্জক খবর।

তিনি আরো বলেন, এ সরকার আমাদেরকে সবসময় আদালতের বারান্দায় ঘোরাচ্ছে। আমি রাজশাহী থেকে এসে বাসায় যেতে পারিনি। সাথে সাথে আদালতে যেতে হয়েছে। আজকে আমি অবিলম্বে দাবি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি করছি।

মানববন্ধনে আরো বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, কৃষক দলের সদস্য সচিব হাসান জাফির তুহিনসহ কৃষক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


আরো সংবাদ