২৯ জানুয়ারি ২০২০

খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাত হঠাৎ স্থগিত, বিএনপি বলছে ষড়যন্ত্র

খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাত হঠাৎ স্থগিত বিএনপি বলছে ষড়যন্ত্র - ছবি : নয়া দিগন্ত

বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার সাথে ৩১ দিনেও তার স্বজনদের সাক্ষাৎ করতে দেয়া হয়নি বলে অভিযোগ করেছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বলা হচ্ছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে নাকি বেগম জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ করতে দেয়া হয়নি। আমরা জানতে চাই এই ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কারা? আজ শনিবার বিকেলে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, মুহাম্মদ আবদুল আউয়াল খান, আমিনুল ইসলাম প্রমুখ।

কারাকর্তৃপক্ষ অনুমতি দেয়ার পরও খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের দেখা করতে না দেয়ার তীব্র নিন্দা জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, আমাদের আশংকা দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। সেই কারণে আসল রহস্য ফাঁস হওয়ার ভয়ে তার সাথে স্বজনদের সাক্ষাৎ করতে দিচ্ছে না। ফলে স্বজনরা রাস্তা থেকে ফিরে গেলেন। একজন সাধারণ বন্দীর সাথে সাত দিন পর পর দেখা করার সুযোগ থাকে। সেখানে মাস পেরিয়ে গেলেও দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীর সাথে তার স্বজনদের দেখা করার সুযোগ থেকে বঞ্চিত করা হয়েছে। 

এছাড়া বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেয়ার প্রতিবাদে বিএনপির উদ্যোগে ঢাকা মহানগর সহ সারাদেশে বিক্ষোভ মিছিল পালিত হবে বলে জানান রিজভী।


আরো সংবাদ

ব্যাপক প্রচারণা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা শুভ্র চকবাজারে হাজী সেলিমের ছেলে ও ভাগ্নের সমর্থকদের মধ্যে মারামারি ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ : ইশরাক আ’লীগের দুই মেয়রপ্রার্থীকে কেএসপির সমর্থন বাণিজ্যমেলা ২ দিন বন্ধে ইসির চিঠি গাজীপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ : আহত ৮ তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা প্রথম বাসের ধাক্কায় রাস্তায় দ্বিতীয়টির চাপায় নিহত মতিঝিল আইডিয়াল স্কুলের অভিভাবক ফোরামের ১ ফেব্রুয়ারির কর্মসূচি স্থগিত তরুণদের যোগাযোগমাধ্যম ব্যবহারে সতর্ক হতে হবে : স্পিকার কুতুববাগ দরবার শরিফে ওরস শুরু কাল

সকল