২৯ জানুয়ারি ২০২০

বিজয় দিবসে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ জামায়াতের

-

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিম কলেছেন, সাম্য, গণতন্ত্র, আইনের শাসন, সামাজিক ন্যায়বিচার ও অর্থনৈতিক মুক্তিই মুক্তিযুদ্ধের চেতনা হলেও স্বার্থান্বেষী মহল আত্মস্বার্থ, গোষ্ঠীস্বার্থ ও দলীয় স্বার্থকেই মুক্তিযুদ্ধের চেতনা বানিয়েছে। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই আমাদেরকে এই অশুভ বৃত্ত থেকে বেড়িয়ে আসতে হবে।

তিনি মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের চেতনায় উদ্বুদ্ধ হয়ে শোষণ-বঞ্চনামুক্ত গণতান্ত্রিক ও ন্যায়-ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সোমবার বিজয় দিবস উপলক্ষে দক্ষিণখান থানা জামায়াত আয়োজিত দুঃস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। থানা আমীর মুহাম্মদ জামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াত নেতা নজরুল ইসলাম শহীদ, ডা. আবু তাহের ও এ এস শাহনেওয়াজ প্রমূখ।

রেজাউল করিম বলেন, ক্ষমতাসীনদের বিভাজনের রাজনীতির কারণেই আমাদের মহান স্বাধীনতা ও বিজয় এখনও পুরোপুরি অর্থবহ হয়ে ওঠেনি। তাই স্বাধীনতা ও মহান বিজয়কে অর্থবহ করতে হলে দল-মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ প্রয়াস চালাতে হবে।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি মহান বিজয় দিবস উপলক্ষে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

‘ডিল অব দ্যা সেঞ্চুরি’ মধ্যপ্রাচ্যসহ গোটা বিশ্বের জন্য দুঃস্বপ্ন : জারিফ বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ফুলবাড়ীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা ব্রাজিলে বন্যায় ৫২ জনের মৃত্যু করোনাভাইরাস: চীনে মৃতের সংখ্যা বেড়ে ১৩২ বরাদ্দ দেয়া সিট ফি‌রে পে‌তে ঢা‌বি ছা‌ত্রের আমরণ অনশন ৬৮ কারাগারে ধারণক্ষমতার দ্বিগুণ বেশি বন্দী বেড়েই চলেছে রাজস্ব ঘাটতি, ছয় মাসে ঘাটতি সাড়ে ৩১ হাজার কোটি টাকা ট্রাম্পের ‘ডিল অব দ্যা সেঞ্চুরি’ মানি না : মাহমুদ আব্বাস ‘ডিল অব দ্যা সেঞ্চুরি’ ফিলিস্তিনের সঙ্গে শতাব্দীর সেরা বিশ্বাসঘাতকতা : ইরান ইরানের হামলায় ৫০ মার্কিন সেনার মস্তিষ্কে বিকৃতি : পেন্টাগন

সকল