২৮ ফেব্রুয়ারি ২০২০

ঢাকাবাসী আমাদের উন্নয়নের রুপরেখা গ্রহণ করেছে : তাপস

ঢাকাবাসী আমাদের উন্নয়নের রুপরেখা গ্রহণ করেছে : তাপস - ছবি : সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস বলেছেন, ঢাকাবাসী আমাদের উন্নয়নের রুপরেখা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছেন। শনিবার দুপুরে রাজধানীর যাত্রাবা‌ড়ি এলাকায় গণসংযোগ চলাকালে তিনি এই কথা বলেন।

‌তি‌নি ব‌লেন, আমরা আশা করছি আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র এবং কাউন্সিলর পদে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থীকে নির্বাচিত করে আমা‌দের‌কে ঢাকাবাসীর সেবা করার সুযোগ দিবেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ঢাকা আমাদের প্রাণের শহর। এই শহরকে আমরা অন্তর দিয়ে ভালোবাসি। যেখানে আমরা জীবন যাপন করি, নতুন প্রজন্ম নিয়ে স্বপ্ন দেখি, আমাদের সন্তান-সন্ততি নিয়ে বসবাস করি সেই ঢাকাকে উন্নত টাকা গড়ার লক্ষ্যে যে রূপরেখা ঢাকাবাসীর সামনে আমরা উপস্থাপন করেছি আমরা বিশ্বাস করি সেটি তারা সাদরে গ্রহণ করেছে।

‌তি‌নি ব‌লেন, আমরা আশাবাদী আগামী ৩০ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী সহ মেয়র পদে আমাকে নির্বাচিত করে বিপুল ভোটে জয় করবেন।

আমি আপনাদেরকে কথা দিতে পারি, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন ইনশাআল্লাহ আপনাদের সমর্থন নিয়ে উন্নত টাকা গড়ার লক্ষ্যে নব সূচনা আমরা করবো। ঢাকা হবে ঐতিহ্যের টাকা, উন্নত ঢাকা ও সুন্দর ঢাকা।

একই সময় স্থানীয় কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোস্তাক আহমেদ এবং শাহানা ইয়াসমিনকে সবার সামনে পরিচয় করিয়ে দেন তিনি।

এর আগে শ‌নিবার সকাল থেকে যাত্রাবা‌ড়ির শ‌নির আখড়া এলাকায় জড়ো হতে থাকে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা।

দেখা যায়, স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে মেয়র পদপ্রার্থী তাপস পুরান এই এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু ক‌রেন। এর আগে গত শুক্রবার সকাল থেকে রাজধানীর ডেমরা, ওয়ারি, মা‌নিক নগর, কামরাঙ্গির চর, শ্যামপুর, মীর হা‌জির বাগ, লালবাগসহ বিভিন্ন এলাকায় তিনি প্রচার প্রচারণা ও গণসং‌যোগ চালিয়েছেন।

প্রথমবারের মতো ঢাকা সিটি নির্বাচনে অংশ নিচ্ছেন ঢাকা ১০আসনের সাবেক এমপি শেখ ফজলে নূর তাপস। তিনি টানা তিনবার ওই আসন থেকে সংসদ সদস্য ছিলেন।


আরো সংবাদ