২২ ফেব্রুয়ারি ২০২০

ডেঙ্গু-চিকুনগুনিয়া থেকে ঢাকাবাসীকে রক্ষা করবেন মিলন

-

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, জনগণের ভোটে মেয়র নির্বাচিত হলে এডিস মশা নির্মূল করে ঢাকাবাসীকে ডেঙ্গু ও চিকুনগুনিয়া থেকে রোগ থেকে রক্ষা করবো। অপরিচ্ছন্নতার কারণে এসব রোগ সৃষ্টি হয়। আমি পরিচ্ছন্ন নগর উপহার দিবো। তিনি বলেন, বায়ু দুষণ আমাদের বড় সমস্যা। শহরকে বায়ুদূষণ থেকে মুক্ত করবো। দূষণরোধে মেট্রোরেলসহ সকল নির্মাণাধীন কাজ ত্রিপলের মাধ্যমে করা হবে। ভ্রাম্যমাণ অসহায় পথশিশুদের পর্যাপ্ত স্কুলের ব্যবস্থা করা হবে।

আজ বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা দক্ষিণ সিটির খিলগাঁও রেলগেট, খিলগাঁও বাজার, তালতলা, গোড়ান টেম্পুস্ট্যান্ড, বাসাবো বালুর মাঠ, মুগদা বড় মসজিদ, মান্ডা চৌরাস্তা, মানিকনগর পুকুরপাড়, গোপিবাগ এলাকায় গণসংযোগকালে ভোটারদের মাঝে তিনি এমন প্রতিশ্রুতির কথা বলেন। গণসংযোগকালে মিলন ১২টি পথসভায় বক্তব্য রাখেন।

এময় মিলনের সাথে জাপা কেন্দ্রীয় নেতা জহিরুল আলম রুবেল, হারুনুর রশিদ, একেএম আসরাফুজ্জামান খান, সুজন দে, আবুল বাসার বাসু, ইব্রাহিম আজাদ, এমএ কাইয়ুম, মাহবুবুর রহমান খসরু, জঙ্গী হায়দার, জমির আলী, হিরো বাবুল, রিপন, জাহাঙ্গীর আলম, ইদি আমিন অ্যাপোলো, মিলনের দুই ছেলে, রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপার নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।


আরো সংবাদ