২০ ফেব্রুয়ারি ২০২০

২০০ এতিমকে খাবার দিলো জিয়াউর রহমান ফাউন্ডেশন

-

প্রায় দুই শতাধিক এতিমের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)। শুক্রবার সন্ধ্যায় উত্তরা ৯ নং সেক্টরে বায়তুল আমান মসজিদ ও তাহফিজুল কুরআন মাদরাসায় এক মিলাদ ও দোয়া মাহফিল শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোটো ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই কর্মসূচি হয়। এরআগে বিকেলে বনানীতে কোকোর কবর জিয়ারত ও মরহুমের রুহের মাগফিরাত কামনায় মুনাজাত করেন জিয়াউর রহমান ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন জেডআরএফের অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, ডা. শাহ মুহাম্মদ আমান উল্লাহ, জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা প্রমুখ।

এরপর সন্ধ্যায় উত্তরায় তাহফিজুল কুরআন মাদরাসায় মিলাদ শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেডআরএফের অধ্যাপক ড. মোঃ আব্দুল করিম, অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান, অধ্যাপক ড. আবুল হাসনাত মোহাম্মদ শামীম, অধ্যাপক মো. আনিছুর রহমান, খান মো. মনোয়ারুল ইসলাম, অধ্যাপক নূরুল ইসলাম রনি কৃষিবিদ দিদারুল আলম, সাবেক ছাত্রদল নেতা ড. মিজানুর রহমান মাসুম, শামসুল আলম রানা, প্রকৌশলী মাহবুব, ডা. মাহাবুব, ডা. সরকার মাহবুব আহমেদ শামীম, ডা. গালিব ডা. রাকিবুল ইসলাম আকাশ, ডা. তানজিম রুবাইয়াত আফিফ, মাহফুজ রহমান মনি, কাইয়ুম হোসেন লিফাত, আসিফ আহমেদ খান, এসএম মাজহারুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য যে, জেডআরএফের চেয়ারম্যান হলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আর নির্বাহী পরিচালক হলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার। ডোনার অসুস্থ থাকায় জেডআরএফের অনুষ্ঠানে শরিক হতে পারেননি। 


আরো সংবাদ