২২ ফেব্রুয়ারি ২০২০

ইশরাকের গণসংযোগে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ

-

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি'র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গণসংযোগে অংশ নিয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। আজ মঙ্গলবার বেলা আড়াইটায় ধানমন্ডির ২৭ নাম্বার সম্পান রেষ্টুরেন্টের সামনে দিয়ে শুরু হওয়া গণসংযোগে তারা অংশ নেন।

গণসংযোগে অংশ নেয়া ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, এই সরকার এ দেশের গণতন্ত্র ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। তাদের অধীনে কোনো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব না, যা অতীতে আমরা লক্ষ করেছি। তবুও আমরা আন্দোলনের অংশ হিসেবে এই নির্বাচনে অংশ নিয়েছি। দেশের বিভিন্ন ক্লান্তিলগ্নে অতীতেও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এ দেশের সাধারণ ছাত্রসমাজকে সাথে নিয়ে জাতীয়তাবাদী শক্তির পক্ষে কাজ করছে। এখনো ইনশাল্লাহ আমরা দেশের যেকোনো পরিস্থিতিতে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সাধারণ ছাত্র সমাজকে সংগঠিত করে মানুষের অধিকার প্রতিষ্ঠা করবো।

এ সময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েল বলেন, দেশের ১৬ কোটি মানুষ সহ সাধারণ ছাত্র সমাজ ধানের শীষের পক্ষে আছেন। সাধারণ ছাত্র সমাজ চায় দেশে সুষ্ঠু গণতান্ত্রিক ধারা অব্যাহত হোক। তারা এই অপশাসনের একটি পরিবর্তন চান। তাই রাজধানীর সাধারণ মানুষ আজকে জননেতা ইশরাক হোসেনের পক্ষে রাজপথে নেমে গেছেন। তার বিজয় এখন শুধু সময়ের ব্যাপার।

তিনি আরো বলেন, মানুষ যাতে নির্ভয়ে ভোটকেন্দ্রে যেতে না পারে এ জন্য এখন থেকেই হামলা-মামলার মাধ্যমে সরকার ভয়-ভীতি প্রদর্শন শুরু করেছে। স্পষ্টভাবে বলতে চাই, আমরা কারো রক্তচক্ষুকে ভয় করি না। এদেশের গণতন্ত্র রক্ষা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সব সময় রাজপথে ছিলাম আছি এবং থাকব। ১ ফেব্রুয়ারি ধানের শীষে বিজয়ের মাধ্যমে আমরা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে নতুন এক অধ্যায়ের সূচনা করবো।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ বলেন, দীর্ঘ ১৩ বছর এই আওয়ামী লীগ সরকার যেভাবে গণতন্ত্রকে হত্যা করেছে এদেশের ছাত্র সমাজ তা থেকে মুক্তি চায়। আমার বিশ্বাস ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে জনগণ ভোট দিতে যাবে এবং ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিএনপি মনোনীত প্রার্থীকে বিজয়ী করবে।

এ সময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সহ সাধারণ সম্পাদক কেএম সাখওয়াত হোসাইন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসলাম সহ কয়েক শ' ছাত্রদল নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ