১৬ অক্টোবর ২০১৯

বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেলেন টুটুল

-

এফএম রেডিওর বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেয়েছেন আরজে টুটুল।তিনি রেডিওটুডের হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং ‘এফএম মামা’খ্যাত আরজে।
গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে আইটিভি অনলাইনের আয়োজনে ‘স্টার অ্যাওয়ার্ড’অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়।
প্রসঙ্গত, ২০১০ সালে রেডিও আমারে আমার সকাল প্রোগ্রামের মধ্য দিয়ে টুটুলের এফএম রেডিওতে যাত্রা শুরু হয়। শ্রোতা নন্দিত সময়ের এই সেরা আরজে এরপর লাভগুরু, ওল্ড ইজ গোল্ড সহ বর্তমানে রেডিওটুডের জনপ্রিয় শো ‘এফএম মামা’উপস্থাপনা করেন।
সম্মাননা পাওয়া প্রসঙ্গে টুটুল বলেন, ‘এই অর্জন এফএম ইন্ডাস্ট্রির সকলের অর্জন এবং আমি এটা আমার শ্রোতাদের উদ্দেশ্যেই উৎসর্গ করতে চাই। যারা নতুন করে আরজে হিসেবে কাজ করার কথা ভাবছেন তাদের জন্যও এই সম্মাননা অনুপ্রেরণা যোগাবে।’


আরো সংবাদ

বুয়েটে রাজনীতি নিষিদ্ধের বিপক্ষে ছাত্র সংগঠনগুলো সাভারে পৃথক স্থান থেকে নারী ও যুবকের লাশ উদ্ধার টাকা না দেয়ায় পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ গণশপথের মধ্য দিয়ে বুয়েট শিক্ষার্থীদের মাঠের আন্দোলন সমাপ্ত নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্বার : ৬ গারো আটক কুষ্টিয়ায় স্বামী হত্যা : দ্বিতীয় স্ত্রীসহ ৪ জনের ফাঁসি শ্রেণিকক্ষেই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ এরদোগানকে রাশিয়ায় আমন্ত্রণ জানালেন পুতিন আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮ ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল