১২ ডিসেম্বর ২০১৮

রাজশাহীতে আ.লীগ এমপির শটগানের গুলিতে আহত ১

রাজশাহীতে আ.লীগ এমপির শটগানের গুলিতে আহত ১ - ফাইল ছবি

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এমপি কাজী আবদুল ওয়াদুদ দারার শটগান পরীক্ষার সময় গুলিতে আশিক ইকবাল (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে শটগান পরীক্ষার সময় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। আশিক ইকবাল উপজেলার শিবপুর হাট বিহারীপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিয়ম অনুযায়ী বৈধ বন্দুক শটগানের মালিকরা বৃহস্পতিবার লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে আসেন। সেখানে এমপি আব্দুল ওয়াদুদ দারার শটগানটি লাইসেন্স নবায়ন ও পরীক্ষার জন্য নিয়ে আসেন তার ছোট ভাই কাজী সুজা। সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্সকৃত বন্দুক ও শটগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন কার্যক্রম চলছিল। ম্যাজিস্ট্রেটের সামনে এমপির ভাই শটগানটি পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে গুলি বের হয়ে সেখানে আশিক ইকবালের পায়ের গোড়ালিতে আঘাত করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- শটগানটিতে আগে থেকেই গুলি লোড করা ছিল। ফলে বিষয়টি সম্পূর্ণ অসাবধানতাবশত ঘটেছে।


আরো সংবাদ

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন অনাবাসী বাংলাদেশী প্রকৌশলীদের প্রথম সম্মেলন ফেব্রুয়ারিতে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম আবদুল হাই মাশরেকী ছিলেন চেতনাবোধ জাগ্রত করার কবি দুই ও পাঁচ টাকা মূল্যমানের নতুন নোট ইস্যু আজ

সকল