২১ আগস্ট ২০১৯

নির্বাচন করা হলো না আজম খানের

আওয়ামী লীগ
আজম খান - ছবি: সংগৃহীত

বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের সদস্য এএইচ আজম খান (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, ছেলে-মেয়েসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম আজম খানের প্রথম জানাযার নামাজ বাদ জোহর বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে অনুষ্ঠিত হয়। এরপর গাবতলী পাইলট উচ্চ বিদ্যালয়ে এবং নিজ গ্রাম জাইগুলি হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও সমাবেদনা জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মকবুল হোসেন।

উল্লেখ্য, এএইচ আজম খান স্বাধীনতার পর জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাথে রাজনীতিতে জড়িয়ে পড়েন। ১৯৯১ সালে জাসদের মনোনীত প্রার্থী হয়ে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর পর বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে যোগদান করেন।

দীর্ঘদিন ধরে তিনি গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। গত দুই বার গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন।


আরো সংবাদ

ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ বিএনপির লক্ষ্য সপ্তম কাউন্সিল নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বিশেষজ্ঞ চিকিৎসকসহ আরো ৫ জনের মৃত্যু দ্রুত অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় ধর্ষণ বেড়েছে : হাইকোর্ট অরক্ষিত কমলাপুর রেলস্টেশন : খুনের বিষয় জানেন না ডিজি ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় ডেঙ্গু নিয়ে চ্যালেঞ্জের মুখে মন্ত্রী-এমপিরা রিফাত হত্যা মিন্নিকে কেন জামিন দেয়া হবে না : হাইকোর্টের রুল এসপিকে ব্যাখ্যা দেয়ার ও তদন্ত কর্মকর্তাকে হাজির হওয়ার নির্দেশ একনেক সভায় প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা এক প্রকল্পের টাকা নষ্ট করা ইঞ্জিনিয়ার আরেক প্রকল্পে কিভাবে থাকে

সকল