২৩ জুলাই ২০১৯

বগুড়া জেলা বিএনপির আহবায়ক সিরাজ যুগ্ম আহবায়ক সাইফুল ও বেলাল

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি। বগুড়া-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি গোলাম মোহাম্মদ সিরাজকে আহ্বায়ক এবং জেলা অ্যাডভোকেটস বার সমিতির সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ১নং যুগ্ম আহবায়ক ও সাবেক সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালকে ২নং যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ ও যুগ্ম আহবায়ক একেএম সাইফুল ইসলাম আহ্বায়ক কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৪ মে সাবেক ছাত্রনেতা ভিপি সাইফুল ইসলাম ও সাবেক যুবনেতা জয়নাল আবেদীন চাঁনের নেতৃত্বাধীন ১৭২ সদস্যের নির্বাহী কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি। সর্বশেষ ২০১২ সালে কাউন্সিলের মাধ্যমে ওই কমিটি গঠিত হয়।


আরো সংবাদ

লাখ লাখ ডলারের ব্যবসার কথা গোপন রেখেছিলেন তিনি বাথরুমে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ করলো ৬৪ বছরের বৃদ্ধ রিফাত হত্যাকাণ্ড : মাদক, রাজনৈতিক প্রভাব আর ক্ষমতার দাপট ২৪ জুলাই প্রিয়ার বিষয়ে অবস্থান পরিস্কার করবে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ মেহেরপুরে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত সরকারি ব্যাংকে খেলাপি ঋণ কমেছে : অর্থমন্ত্রী অফিস কক্ষে পিটিয়ে হাত-হাড়গোড় ভেঙ্গে দিল সভাপতির লোকজন দুদক পরিচালক এনামুল বাছির গ্রেফতার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা এ মাসেই শিক্ষিকাকে ধর্ষণ : ৩ কোটি টাকায় মুক্তি পাচ্ছেন রোনালদো! প্রিয়া সাহার বিরুদ্ধে এবার ড. বারাকাতের কঠিন অভিযোগ

সকল