২২ আগস্ট ২০১৯

ক্যান্সার আক্রান্ত শিশু সোহানের জন্য সাহায্যের আবেদন

ক্যান্সার আক্রান্ত শিশু সোহানের জন্য সাহায্যের আবেদন - নয়া দিগন্ত

দরিদ্র পরিবারের শিশু সোহান (৪ বছর) মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। বড় ছেলে সাদ আহাম্মদ (৭বছর) বাক প্রতিবন্ধী। বাবা হাবিব একজন চার্জার চালক। বড় ছেলের মাথায় পানি জমায় বাড়ী ভিটে ছাড়া সবকিছু বিক্রি করে ২বছর আগে চিকিৎসা করায়। চার্জার চালিয়ে কোনরকমে সংসার চালায়। গত বছর ডিসেম্বর মাসে ছোট ছেলে সোহানের ব্ল্যাল্ড ক্যান্সার ধরা পড়ে।

বিষয়টি আরো নিশ্চিত ও সুচিকিৎসার জন্য ভারতের বোম্বাই এর টাটা মেমোরিয়াল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা শেষে দুটি প্যাকেজ দেয়। প্রথম প্যাকেজে চার লাখ(৪,০০০০০ ) ও দ্বিতীয় প্যাকেজে চার লাখ(৪,০০০০০) মোট আট লাখ(৮,০০০০০) টাকা চিকিৎসা খরচ বেধে দেয়। বর্তমানে সোহান রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ক্যান্সার বিভাগে ২৪নং ওর্য়াডে চিকিৎসাধীন রয়েছেন।

প্রতি সপ্তাহে তার চিকিৎসা বাবদ ৫-৬ হাজার টাকা খরচ হয়। দিন দিন সোহানের অবস্থা অবনতির দিকে চলে যাচ্ছে। সামন্য আযে সংসার ও সাপ্তাহিক চিকিৎসা খরচ চালানোই যেখানে অসম্বব এত বড় অসুখে বাবা হাবিব দিশেহারা হয়ে পড়েছেন।

ছেলের চিকিৎসার জন্য ১০লক্ষ্য টাকার প্রয়োজন।অভাবে সংসারে যে ছেলে তাদের আলোকিত করে রেখেছে,সেই ছেলেকে কোনমতেই হারাতে চান না তিনি। তাই প্রিয় সন্তানকে বাঁচাতে দেশের হিদয়বান মানুষের সাহায্য কামনা করেছেন তিনি। সবার একটু সহযোগিতাই পারে তার প্রিয় সন্তানকে আবার সুস্থ করে পরিবারের মুখে হাসি ফোঁটাতে।

শিশু সোহানকে সাহায্য পাঠাতেযোগাযোগ করুন : মোবাইল নাম্বার ০১৭২৯-৭৫৩০৮৪, বিকাশ নাম্বার ০১৭৫৮-২২৬৩২৮, ব্যাংক হিসাব নং- এমএস ৯৯৩৩, ইসলামী ব্যাংকবাংলাদেশ লিমিটেড, নজিপুর শাখা, নওগাঁ।


আরো সংবাদ