১৯ জানুয়ারি ২০২০

তাড়াশে ২ সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জের তাড়াশে ২ সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ২ সন্তানের জননীর নাম রেশমা খাতুন (২৮)। তিনি উপজেলার সগুনা ইউনিয়নের লালুয়ামাঝিড়া গ্রামের মৃত জসমত আলীর মেয়ে। রোববার দুপুর ২টার দিকে উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামের মৃত রমজান আলীর ছেলে নজরুল ইসলাম চার বছর আগে প্রথম স্ত্রীর কথা গোপন রেখে প্রেম করে রেশমাকে বিয়ে করে।

নিহত রেশমার মা খায়রুন নেছা অভিযোগ করেন, বিয়ের পর গার্মেন্টস কর্মী রেশমার গচ্ছিত মোটা অংকের টাকা স্বামী নজরুল নিয়ে নেয়। পরবর্তীতে আরো টাকার জন্য নজরুল তার মেয়েকে প্রায়ই মারধর করতো। বিষয়টি নিয়ে একাধিক বার পারিবারিকভাবে সমাধানও করা হয়েছে। ঘটনার দিন রোববার দুপুরে নজরুলের সাথে রেশমার আবারও ঝগড়া-বিবাদ শুরু হয়। একপর্যায়ে রেশমাকে পিটিয়ে হত্যা করে অভিযুক্ত নজরুল ইসলাম।

রেশমার মা খায়রুন নেছা আরো অভিযোগ করেন, তার মেয়ে রেশমাকে পিটিয়ে হত্যার পর গলায় ওড়ানা পেঁচিয়ে আত্মহত্যার প্রচার চালানো হচ্ছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, খবর পাওয়ার পর পুলিশ গৃহবধূর লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তাড়াশ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

নারীশিক্ষার মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন নিশ্চিত করতে হবে আইডিয়াল স্কুলের নতুন ড্রেসকোড বাতিল করুন : নূর হোসাইন কাসেমী প্রধানের কবর জিয়ারত জাগপার নতুন নেতৃত্বের বিএনপির দলীয় ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ‘শিখবে সবাই’র প্রশিক্ষণে স্বাবলম্বী ৫ হাজারের বেশি শিক্ষার্থী যুব বিশ্বকাপে শুভ সূচনা বাংলাদেশের সিটি নির্বাচনের তারিখ পুনর্নির্ধারণে ঐক্য পরিষদের অভিনন্দন ভোটডাকাত নিয়ন্ত্রণে ইসির ভূমিকা দেখতে চায় জনগণ : বাংলাদেশ ইসলামিক পার্টি আদর্শ সমাজ গঠনে আলেম সমাজকে এগিয়ে আসতে হবে : নুরুল ইসলাম ওলীপুরী রাজধানীতে ৬ বছরের শিশুকে ধর্ষণ, দারোয়ান গ্রেফতার গীতিকার কবির বকুলের বাসায় পুলিশ

সকল