২২ আগস্ট ২০১৯

দেশের মানুষ বন্যা ও ডেঙ্গুসহ নানা সমস্যায় জর্জরিত : নুরুল ইসলাম বুলবুল

দেশের মানুষ বন্যা ও ডেঙ্গু সহ নানা সমস্যায় জর্জরিত : নুরুল ইসলাম বুলবুল - নয়া দিগন্ত

কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা, হরিপুর ও কাপাসিয়ার চরাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার স্থানীয় বেলকার চরে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল।

বিশেষ অতিথি ছিলেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অন্যতম সদস্য ও রংপুর অঞ্চলের পরিচালক মাওলানা আব্দুল হালিম, রংপুর অঞ্চলের সহকারী প্রধান মাওলানা মমতাজ উদ্দিন, গাইবান্ধা জেলা জামায়াতের আমীর ডাঃ আব্দুর রহিম, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও গাইবান্ধা সদরের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাজেদুর রহমান, জামায়াত নেতা ও পলাশবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ নজরুল ইসলাম, গাইবান্ধা জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নুরুন্নবী প্রধান, গাইবান্ধা জেলা ছাত্রশিবিরের সভাপতি জাকির হোসেন প্রমুখ।

সুন্দরগঞ্জ উপজেলা আমীর ও বাজার পাড়া মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত জনতার উদ্দেশ্যে ত্রাণ সামগ্রী বিতরণের পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘জামায়াত সৎ ও যোগ্য নেতৃত্বের পাশাপাশি সমাজ কল্যাণমুলক কাজ করে। জামায়াত তাদের নিজস্ব নেতা কর্মীদের অর্থ দিয়ে জনকল্যাণমুলক কাজ করে। কিন্তু আজ আমরাও সরকারের জুলুমের শিকার। দেশের মানুষ বন্যা ও ডেঙ্গুসহ নানা সমস্যায় জর্জরিত। এসব সমস্যা সমাধানে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। তাই সরকারের উচিত দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে এ দুর্যোগ মোকাবেলায় কাজ করা।

আমি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আপনাদের পাশে আসতে পেরে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। বাংলাদেশ জামায়াতে ইসলামী তার সাধ্যমত যে কোন দূর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। ভবিষ্যতেও এ চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমরা একটি কল্যাণময়, শান্তিপুর্ণ ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখি। সে স্বপ্ন বাস্তবায়নে আমরা সহযাত্রী হিসাবে সব সময় আপনাদেরকে পাশে চাই। ‘বন্যাসহ যে কোন দূর্যোগে ক্ষতিগ্রস্ত ও বঞ্চিত মানুষের সাহায্যার্থে রাজনৈতিক দল ও প্রশাসনের পাশাপাশি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন এবং সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।


আরো সংবাদ