০৯ ডিসেম্বর ২০১৯

বগুড়ায় ২ বাসের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত

-

ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শাজাহানপুরের আড়িয়ার বাজারে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষে দুজন নিহত ও ২০ জন আহত হয়েছেন।

আজ বুধবার দুপুর দেড়টায় এ দুর্ঘটনা ঘটে।

শাজানপুর থানা পুলিশ জানায়, আড়িয়ার বাজারে দুটি বাসের সংঘর্ষে ২০ জন আহত হলে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দুজন মারা গেছেন। আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়। বাস দুটি আটক করা হয়েছে।

শজিমেক পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আব্দুল আজিজ মন্ডল জানান, আহত দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের একজন বাসযাত্রী রানু বেগম (৪৪) ও অপরজন বাসচালক অজ্ঞাত (২০)।


আরো সংবাদ

তাল বুঝে উঠতে পারছেন না রংপুরের কোচ মিস ইউনিভার্সের টপ টোয়েন্টিতে ছিলেন বাংলাদেশের শিলা আন্দোলন করলে শাজাহান খান ঢাকায় ঢুকতে পারবেন না : নিক্সন চৌধুরী ভারতে খেলার মাঠে সাপ, আতঙ্কে খেলোয়াড়রা ময়মনসিংহে বিআরটিসি বাসের ‘অনিয়মতান্ত্রিক’ চলাচলের প্রতিবাদে পরিবহন ধর্মঘট পাকিস্তানে পৌঁছালো শ্রীলঙ্কা ক্রিকেট দল ছেলে প্রতিবেশীর চায়ের বিল না দেয়ায় মাকে পিটিয়ে হত্যা ১৯ স্বর্ণ জিতে ইতিহাস সৃষ্টি বাংলাদেশের বিশ্বকাপ ফুটবল থেকেও নিষিদ্ধ রাশিয়া বিশ্ববিদ্যালয়গুলো ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত হচ্ছে : রাষ্ট্রপতি অলিম্পিকসহ আন্তর্জাতিক প্রতিযোগিতায় ৪ বছর নিষিদ্ধ রাশিয়া

সকল