২১ জানুয়ারি ২০২০

বগুড়ায় ২ বাসের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত

-

ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শাজাহানপুরের আড়িয়ার বাজারে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষে দুজন নিহত ও ২০ জন আহত হয়েছেন।

আজ বুধবার দুপুর দেড়টায় এ দুর্ঘটনা ঘটে।

শাজানপুর থানা পুলিশ জানায়, আড়িয়ার বাজারে দুটি বাসের সংঘর্ষে ২০ জন আহত হলে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দুজন মারা গেছেন। আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়। বাস দুটি আটক করা হয়েছে।

শজিমেক পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আব্দুল আজিজ মন্ডল জানান, আহত দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের একজন বাসযাত্রী রানু বেগম (৪৪) ও অপরজন বাসচালক অজ্ঞাত (২০)।


আরো সংবাদ

আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ বানরের জন্য বরাদ্দ চেয়ে সংসদে শাজাহান খানের নোটিশ ছাগলনাইয়ায় সড়কে পথচারী নিহত,এলাকাবাসীর সড়ক অবরোধ জিয়াউর রহমানের জম্মবার্ষিকীতে বাগেরহাট বিএনপির আলোচনা সভা কোচিং সেন্টারের নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়ে আবেদন করবেন মালিকরা সিজার অপারেশনে জরায়ু কেটে ফেলার অভিযোগ কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার দাবিতে উত্তাল ব্রাহ্মণবাড়িয়া সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগে ১৪ জেলার ফলাফল হাইকোর্টে স্থগিত আদালতের নির্দেশে উত্তরার ভবন বুঝিয়ে দেয়া হয়েছে মালিককে বিএনপিকে নেতৃত্বশূন্য করার ষড়যন্ত্র চলছে : অ্যাডভোকেট সালাম মালয়েশিয়ার সুলতানের সাথে বাংলাদেশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

সকল