২৫ জানুয়ারি ২০২০

ইয়াবাসহ ধুনট উপজেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক গ্রেফতার

প্রাইভেট কার জব্দ
-

দিনাজপুরের হিলিতে ৩৮ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ বগুড়ার ধুনটের আওয়ামী লীগ নেতাসহ ছয় মাদকসেবিকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার বিকেলে হিলি সীমান্তবর্তী ধরন্দা-ফকিরপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদেরকে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ি গ্রামের ফারাইজুল হকের ছেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোসা: নাজনীন নাহারের স্বামী আব্দুল আওয়াল (৩০), একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে জহুরুল ইসলাম (২৯), আব্দুল করিম মন্ডলের ছেলে ডাবলু সরকার (৩০), দুদু মন্ডলের ছেলে দুলাল মিয়া (২৯), মৃত মোজাম্মেল হকের ছেলে ররিউল আওয়াল (৪৮), আজিজার রহমানের ছেলে লিখন (২২)।

হাকিমপুর থানা পুলিশের অফিসার ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে হাকিমপুর থানা পুলিশের একটি দল সীমান্তবর্তী ধরন্দা ফকিরপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ৩৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৭-৯৮৬৭)সহ ছয়জনকে আটক করা হয়। আটককৃতদের দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ

পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর আশুলিয়ায় ৩ তলা ভবনের ছাদ থেকে ফেলে কর্মচারীকে হত্যা চকবাজারে তাপসের পক্ষে প্রচারণা আর্থ-সামাজিক উন্নয়নে অ্যাকাউন্টিংয়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : পরিকল্পনামন্ত্রী দ্বিপক্ষীয় সম্পর্ক নিয়ে ইকুয়েডরের ভাইস মিনিস্টারের সাথে পররাষ্ট্রমন্ত্রীর আলোচনা সিটি নির্বাচনে আ’লীগ প্রার্থীকে ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন সন্ত্রাস-দুর্নীতিমুক্ত এলাকা গড়তে চান মুফতি আতাউর ঢাকাবাসীর পিঠা ও বাকরখানী উৎসব অনুষ্ঠিত বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর বাড়ি ও ক্যাম্পে আ’লীগ প্রার্থীর হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ভালো আর্থিক প্রতিবেদনই দিতে পারে ভালো আইপিওর নিশ্চয়তা বেতন বৈষম্য নিরসনসহ ৮ দফা দাবি সরকারি চাকুরেদের

সকল