২২ নভেম্বর ২০১৯

পোরশা সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশী রাখাল আটক

-

নওগাঁর পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে ৬০ বিএসএফ’র একটি টহলদল এক বাংলাদেশী রাখালকে আটক করেছে।

আটকৃত ব্যক্তি উপজেলার চক বিষ্ণপুর কাঁটাপুকুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে আলমগীর হোসেন (২২)।

সূূত্র মতে, আজ শনিবার ভোরে আলমগীরকে ২৩১/৬(এস)নং পিলারের এক কিলোমিটার ভারতের অভ্যন্তরে ঢাকা উগাল নামক স্থান থেকে ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফের টহলরত সদস্যরা আটক করে নিয়ে যায়। রাতে তিনি গরু নিয়ে আসার জন্য ভারতে প্রবেশ করেছিল বলে সূত্রটি জানায়।

এ বিষয়ে পোরশা বিওপি ও হাঁপানিয়া বিওপি ১৬ বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডারদের সাথে যোগাযোগ করা হলে, তারা কিছু জানেন না বলে জানান।

অপরদিকে ১৬ বিজিবি’র সিও লে. কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএমজি’র সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে জানান, তারা এ ব্যাপারে কিছু জানেন না। তবে খোঁজখবর নেয়া হচ্ছে বলে জানান তিনি।


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল