০৬ ডিসেম্বর ২০১৯

পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা

আটক ২
-

রাজশাহীর পুঠিয়ায় ধানের চারা কেনা-বেচাকে কেন্দ্র করে সোহেল রানা (৩৫) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। পুলিশ এ ঘটনায় জড়িত দু’জনকে আটক করেছে।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বেলপুকুর-জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা একই গ্রামের আনসার আলীর ছেলে।

বেলপুকুর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত সোহেল রানা রোববার বিকেলে এক ব্যক্তিকে সাথে নিয়ে জামিরা দক্ষিণপাড়া গ্রামের সাইফুল ইসলাম ধানের চারা কিনতে আসেন। কেনা-বেচা নিয়ে সে সময় সাইফুলের সাথে সোহেল রানার কথা কাটাকাটি হয়। সন্ধ্যার পর সোহেল রানা স্থানীয় লোকজনের সাথে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল। সে সময় সাইফুলসহ ২/৩ জন ব্যক্তি দেশীয় অস্ত্র দিয়ে সোহেল রানাকে উপর্যুপরি কুপিয়ে চলে যায়। পরে আসে পাশের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এঘটনার সাথে জড়িত ফারুক ও রাজিব নামের দু’জনকে আটক করেছেন। অপরদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।


আরো সংবাদ

যেভাবে বোতল-বন্দি হলো 'জ্বীনের বাদশাহ্‌' অস্বাভাবিক হারে বাড়ছে সরকারের ঋণ পর্দা নামলো নাগরিক নাট্য সম্প্রদায়ের নতুনের উৎসবের চার গুণীজনকে সম্মাননা না’গঞ্জে ল ইয়ার্স কাউন্সিল : সভাপতি আবদুল কাদের সেক্রেটারি মাইন উদ্দিন জানুয়ারিতে পরীক্ষামূলক পণ্য ট্রান্সশিপমেন্ট করবে ভারত ১২ ডিসেম্বরের আগ পর্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচির সিদ্ধান্ত জাগপার জাতীয় সম্মেলন আজ সিদ্ধেশ্বরী থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুম্পার কায়সার কামালকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ সরকারের তিন মন্ত্রণালয়সহ ৭ জনকে বিবাদি করে মেয়র আইভীর রিট টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি

সকল