২৯ ফেব্রুয়ারি ২০২০

নেশার টাকা না দেয়ায় নাতীর কুড়ালের আঘাতে নানী খুন

নেশার টাকা না দেয়ায় সিরাজগঞ্জে নাতীর ধারালো অস্ত্রের আঘাতে নানী ওয়াজেদা বেগম (৪৫) খুন হয়েছেন । রোববার রাত সাড়ে ৮টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের দেড়কালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওয়াজেদা একই গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী। ঘাতক সিয়াম সয়াধানগড়া পশ্চিমপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নিহতের বড় ভাই আবুল কালাম জানান, নিহত ওয়াজেদার মেয়ের ঘরের ছেলে সিয়াম (২০) নেশার করার জন্য নানীর কাছে টাকা চায়। নানী টাকা দিতে না চাইলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে কুড়াল দিয়ে নানীর মাথায় কোপ দেয় নাতি সিয়াম। গুরুতর আহত নানীকে মুমূর্ষু অবস্থায় সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাতেই সিয়াম সিরাজগঞ্জ সদর থানায় আত্মসমর্পন করে ঘটনার সত্যতা স্বীকার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ এ তথ্য নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে সদর শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে তিনি জানান।


আরো সংবাদ

টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশী ছাত্রীকে ভারত ছাড়ার নোটিশের বিরুদ্ধে লড়বেন বিশ্বভারতী শিক্ষকরা ভারতীয় পেঁয়াজ আসার খবরে দাম কমল কেজিতে ৩০ টাকা আরো ৫ দেশে ছড়িয়ে পড়েছে করোনা : ডব্লিউএইচও প্রধানমন্ত্রী পদে আনোয়ারের সংখ্যাগরিষ্ঠ সমর্থন রয়েছে : পাকতান হারাপান এবার নাইজেরিয়ায় ধরা পড়লো করোনাভাইরাস

সকল