১৮ অক্টোবর ২০১৯

রাজশাহীর বড়াল নদী থেকে ৪ জনের লাশ উদ্ধার

-

রাজশাহীর চারঘাট উপজেলার বড়াল নদী থেকে আজ শুক্রবার সকালে চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু জানান, সকালে স্লুইসগেট এলাকায় লাশগুলো প্রথমে স্থানীয়রা দেখতে পায়। এরপর পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে স্লুইসগেট এলাকায় পুলিশ পাঠানো হয়।

ওসি বলেন, তিনটি লাশ কচুরিপানায় ঢেকে ছিল। পচে যাওয়ায় এবং মুখের আকৃতি পরিবর্তন হওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না। আরেকটি লাশ স্লুইসগেটের ভেতরে আটকে ছিল।

এদিকে, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান জানিয়েছেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশগুলো উজান থেকে ভেসে এসেছে বলে ধারণা করা হচ্ছে। এরপরও উজানের জেলা বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে খবর দেয়া হয়েছে। তাদের জেলার কোনো ব্যক্তি নিখোঁজ আছে কি না সেটি খতিয়ে দেখছে তারা।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

জুয়াড়িদের জন্য ইসলামের হুঁশিয়ারি মৃত ব্যক্তির সাথে কথা বলে আদালতের নোটিশ জারি! পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে ‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে শামীম ওসমানের প্রশ্ন : তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? জিপি ও রবিতে প্রশাসক নিয়োগ অনুমোদন খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ

সকল