১৮ অক্টোবর ২০১৯

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ

বগুড়ার শিবগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে গভীর রাতে জানালা দিয়ে স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ করেছে পাষন্ড এক স্বামী। এতে অল্পের জন্য রক্ষা পেলেন স্ত্রী রাখি।

জানা গেছে, শিবগঞ্জ পৌর এলাকার পলীপাড়া গ্রামের দরিদ্র অটো চালকের মেয়ে মোছাঃ আফরিন আক্তার রাখিকে পছন্দ করে ১৪ বছর পূর্বে বগুড়া সদরের লাহিরীপাড়া ইউনিয়নের রোকনগাড়ী গ্রামের শুকুর আলীর ছেলে ট্রাক চালক মোঃ রাশেদুল ইসলাম বিয়ে করে। বিয়ের পর থেকে স্বামী রাশেদুল যৌতুকের ২ লাখ টাকা দাবীতে স্ত্রী রাখিকে প্রায় সময়ে মারধর করতো। রাখি প্রাণ ভয়ে গত ৮ মাস যাবৎ ৩ সন্তান নিয়ে বাবার বাড়িতে চলে আসে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ রাশেদুল মোবাইলে রাখিকে তার ঘরের দরজা খুলতে বলে। রাখি রাজি না হলে ক্ষিপ্ত হয়ে রাত ১১টার দিকে শয়ন ঘরের জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। সে সময় জানালার পর্দা থাকার কারণে পর্দা ও বিছানার চাদর পুড়ে যায়। রাখির শরীরে ছিটে ফোটা এসিড পরে অল্পের জন্য রক্ষা হয়। রাখির বাম হাত, পেটে ও পায়ে কয়েকটি জায়গায় ফোসকা পরে। রাতে রাখিকে শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

রাখির বাবা আব্দুল আজিজ জানান, আমার মেয়েকে মেরে ফেলতে এসিড নিক্ষেপ করেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, তার পায়ে ও হাতে ফোসকা লক্ষ্য করা গেছে। তিনি বলেন, এটা এসিড জাতীয় পদার্থ কি না তা পরীক্ষা করে দেখা হবে।

এ ব্যাপারে পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর মেয়েটির চিকিৎসার সার্বিক সহযোগিতা করা হয়েছে।

 


আরো সংবাদ

জুয়াড়িদের জন্য ইসলামের হুঁশিয়ারি মৃত ব্যক্তির সাথে কথা বলে আদালতের নোটিশ জারি! পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে ‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে শামীম ওসমানের প্রশ্ন : তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? জিপি ও রবিতে প্রশাসক নিয়োগ অনুমোদন খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ

সকল