২৪ অক্টোবর ২০১৯

শিবগঞ্জে প্রকাশ্যে সাড়ে ৬ লাখ টাকা ছিনতাই, ঘুম ভাঙেনি পুলিশের

বগুড়ার শিবগঞ্জে দিনদুপুরে মোছাদ্দেক হোসেন ফকির নামে এক আলু ব্যবসায়ীর সাড়ে ৬ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থান দিগলকান্দি ঈদগাহ সংলগ্ন স্থানে গত বৃহস্পতিবার এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এদিকে ছিনতাইয়ের ঘটনার পর ৭২ ঘণ্টা পার হয়ে গেলেও এখনও এই ঘটনা উদঘাটন করতে পারেনি পুলিশ। ভুক্তভোগী ব্যবসায়ী মোছাদ্দেক উপজেলার কিচক ইউনিয়নের ছাতিয়ানপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

আলু ব্যবসায়ী মোছাদ্দেক হোসেন অভিযোগ করেন, গত বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে তিনি ইসলামী ব্যাংক মহাস্থান শাখা থেকে সাড়ে ৬ লাখ টাকা নিয়ে অপর ব্যবসায়ী সাজু মিয়ার মোটরসাইকেলে করে মোকামতলা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থান দিগলকান্দি ঈদগাহ সংলগ্ন স্থানে ছিনতাইকারীদের কবলে পড়েন তারা। এসময় দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিত ভাবে হেলমেট মাথায় দিয়ে নীল রংয়ের একটি মোটরসাইকেল (সুজকি জিকজার) নিয়ে পিছন থেকে ধাওয়া দেয়। এসময় তারা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এদিকে ঘটনার পর ৭২ঘণ্টা অতিবাহিত হলেও পুলিশ ছিনতাইয়ের ক্লু উদ্ঘাটন করতে পারেনি বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

অনুসন্ধানে জানা গেছে, বিগত ৩বছরে মহাস্থান ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলনের পর এ পর্যন্ত ৫জন ব্যবসায়ী ছিনতাইকারীদের কবলে পড়ে পড়ে টাকা হারিয়েছেন। এতে ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মো: ছানোয়ার হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়দের জিজ্ঞাসাবাদের মাধ্যমে আসামী শনাক্ত করার চেষ্টা চলছে।


আরো সংবাদ