২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

পুঠিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

-

রাজশাহীর পুঠিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে একজন বিজিবি সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় লোকজন ট্রাকসহ চালককে আটক করে পুলিশে দিয়েছে। এতে প্রায় এক ঘন্টা ঢাকা-রাজশাহী মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নিহতরা হচ্ছেন পুঠিয়া পৌর সদরে টি অ্যান্ড টি পাড়া এলাকার বিজিবি সদস্য আজিম উদ্দীন (৪৫) ও তার স্ত্রী রুমা বেগম (৩৫)। বুধবার  সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা সদরে জনতা ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিতকরে বলেন, সকাল সাড়ে ১১টার দিকে নিহত ওই বিজিবি সদস্য তার স্ত্রীকে নিয়ে জনতা ব্যাংক পুঠিয়া শাখায় তাদের কাজ শেষ করে বাড়ী ফিরছিল। পথে মহাসড়কে উঠামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাজশাহীগামী একটি মাল বোঝাই ট্রাকের নিচে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক বিজিবি সদস্য নিহত হন। আর মুর্মূষু অবস্থায় তার স্ত্রীকে পুঠিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 


আরো সংবাদ