১৪ নভেম্বর ২০১৯

শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে আহত করেছে র‌্যাব সদস্যকে

রাজশাহীর পুঠিয়ায় পারিবারিক কলহের জেরে ছুটিতে থাকা র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ান (র‌্যাব) এর সদস্য ফারুক হোসেন (২৮) কে পিটিয়ে আহত করেছে তার শ্বশুর বাড়ির লোকজন। আহত র‌্যাব সদস্যের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বর্তমানে তিনি পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় রয়েছেন।

আহত র‌্যাব সদস্য উপজেলার পৌর এলাকার ১নং ওয়াডের বাসিন্দা ওকা মন্ডলের ছেলে। শনিবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার দিকে পুঠিয়া সদরে একটি ভাড়া বাসাতে এ ঘটনা ঘটে।

হাসপাতালে আহত র‌্যাব সদস্য জানান, পারিবারিক কলহের জের ধরে তিনি দীর্ঘদিন ধরে স্ত্রী সম্পা কে নিয়ে উপজেলা সদরে একটি ভাড়া বাসায় থাকতেন। সম্প্রতি তাকে র‌্যাব থেকে সেনাবাহিনীতে বদলী করা সুবাদে তিনি কয়েকদিনের ছুটিতে বাসায় এসেছিলেন। রোববার (১৩ অক্টোবর) সেনাবাহিনীতে যোগদান করতে প্রস্তুতি নিচ্ছিলেন। পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সম্পা খাতুনের (২০) সাথে তার কথা কাটাকাটি হয়। এতে ক্ষীপ্ত হয়ে স্ত্রী সম্পা ফোন করে তার বাবা মুগোল আলী (৫০), স্বাশুড়ি আমবিয়া বেগম (৪৫) ও বড় ভাই চঞ্চল (৩০) কে বাসায় ডেকে আনেন। তারা বাসায় এসে এলোপথাড়ি ভাবে মারধর শুরু করেন। এরপর তার মোবাইল ফোন ও প্রয়োজনিয় কাগজ পত্র কেড়ে নেয়। পরে তিনি আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এ ব্যপারে তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এ ব্যপারে চেষ্টা করেও র‌্যাব সদস্যের স্ত্রীর পরিবারের কারে সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, এ ধরনের কোন অভিযোগ থানায় এখনো আসেনি।


আরো সংবাদ