১৪ নভেম্বর ২০১৯

তাড়াশে বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

-

সিরাজগঞ্জের তাড়াশে কারী মো: আবুল হোসেন মোল্লা (৭০) নামের এক বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছেন তাড়াশ থানা পুলিশ।

আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সগুনা ইউনিয়নের ইশ্বরপুর গ্রামের উত্তর মাঠে সাত্তারের ভিটার জঙ্গল থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। তিনি ইশ্বরপুর গ্রামের জামে মসজিদের সাবেক ইমাম ছিলেন।

নিহত আবুল হোসেনের ভাতিজা আব্দুস সামাদ জানান, ৪/৫ দিন আগে তার চাচা আবুল হোসেন মোল্লা বাড়ি থেকে রাগারাগি করে বের হয়ে যান। তারপর অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি।

এ দিকে রোববার সকালে লোকজন ওই ভিটার ওপর দিয়ে হেটে যাওয়ার সময় দুর্গন্ধ পান। সামনে এগিয়ে গেলে জঙ্গলের মধ্য ওই বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখেন। পরে লোকজন তাড়াশ থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তারা লাশ উদ্ধার প্রস্তুতি শুরু করেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো: মোস্তাফিজুর রহমান জানান, তিনি লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে রয়েছেন। বিস্তারিত পরে জানানো হবে।


আরো সংবাদ

বাবরি মসজিদ পুনর্নির্মাণের দাবি খেলাফত মজলিসের কেরানীগঞ্জের অবৈধ কারখানাগুলোয় র্যাবের টানা অভিযান আজ আয়কর মেলা শুরু খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ২৫ নভেম্বর মুন্সীগঞ্জ আ’লীগের সভাপতিসহ কয়েক নেতার বিরুদ্ধে দুদকে অভিযোগ রোহিঙ্গাদের নিয়ে প্রামাণ্য চলচ্চিত্র ৮০০০ আসামির তালিকা তুলে দেয়া হলো জনপ্রতিনিধিদের হাতে প্রধান বিচারপতিকে মোদির কৃতজ্ঞতাই জানান দেয় রায় পূর্বপরিকল্পিত : সুশীল ফোরাম সিদ্ধিরগঞ্জে মেঘনা তেলের ডিপোতে শ্রমিকদের কর্মবিরতি রাঙ্গা ক্ষমা চাইলেন এবার সংসদে ভূ-কৌশলগত বিরোধ নয় সুষ্ঠু প্রতিযোগিতা চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

সকল