১২ নভেম্বর ২০১৯

যমুনার চরে যুবলীগ নেতার অত্যাচারে মানুষ অতিষ্ঠ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনার কাজলার চরে যুবলীগ নেতা লুৎফর রহমান ওরফে পাগলা লুৎফরের নেতৃত্বে সংঘটিত নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তারা তাকে গ্রেফতার দাবী করে পুলিশ সুপারের নিকট অভিযোগ প্রদান এবং সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে কাজলা ইউনিয়নের কাজলার চরবাসীর পক্ষে আব্দুল হান্নান অভিযোগ করেন, কাজলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি উক্ত লুৎফর ও তার বাহিনীর সদস্যরা নৌকায় এসি লাগিয়ে চুরি, ডাকাতি, খুন, মাদক ব্যবসা করেন। সেই নৌকায় নারীদের নিয়ে আনন্দ করেন।

অভিযোগে জানা গেছে, তার বাবা মুছা শেখ ছিলেন একজন গরুর দালাল। বর্তমানে নীলফামারী জেলা সদরে কোটি টাকা ব্যয়ে বাড়ী নির্মাণ করে বিলাসী জীবন যাপন করছেন। লুৎফরের স্ত্রীর নামে সোনাতলা উপজেলার পশ্চিম তেকানী গ্রামে প্রায় এক কোটি টাকার বাড়ী রয়েছে।

এছাড়া তিনশত থেকে চারশত গরু, মহিষ রয়েছে যার দাম চার কোটি টাকা। সেই সাথে তিনি বছরব্যাপী মাদক ও জুয়ার আসর চালায়। এদেরকে পুলিশ কখনও গ্রেফতার করে না।


আরো সংবাদ

সেই ভয়াল রাতের স্মৃতি জাগানিয়া আতঙ্কের দিন আজ যে কেউ ২০২১ সালের নির্বাচনে প্রার্থী হতে পারবে : বাশার আল আসাদ ভারত-আফগানিস্তান নতুন ‘পানিপথ’যুদ্ধ! প্রতিটি বিশ্ববিদ্যালয় ক্ষমতাসীনদের টর্চারসেলে পরিণত হয়েছে : সংসদে রুমিন ফারহানা বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় মাদকের টাকায় পিকনিক, ওসি-এসআই ক্লোজড তূর্ণা নিশীথা-উদয়ন এক্সপ্রেস সংঘর্ষ : নিহত ১২ আগামী সপ্তাহে খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ হতে পারে ঐক্যফ্রন্ট নেতাদের প্রতিটি বিশ্ববিদ্যালয় ক্ষমতাসীনদের টর্চারসেলে পরিণত হয়েছে : সংসদে রুমিন ফারহানা

সকল