১৯ নভেম্বর ২০১৯

স্কুলছাত্রী 'অপহরণ', প্রেমিকের বাবা গ্রেফতার

প্রতিকী ছবি - সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রী অপহরণ মামলার আসামি হিসেবে প্রেমিকের বাবা গোলাম রব্বানীকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের জোড়খালি গ্রামের দরবার আলী খানের ছেলে। মঙ্গলবার ভোর ৪টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার জোড়খালি গ্রামের আবু জাফরের মেয়ে সুপ্রীতা আকতার জেমি (১৪) গোসাইবাড়ি এ এ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ে যাতায়াতের পথে গোলাম রব্বানীর ছেলে আলিম মিয়া (২০) ওই স্কুল শিক্ষার্থীকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিতো। কিন্তু প্রেমে সাড়া না দেয়ায় ওই শিক্ষার্থীর উপর ক্ষুদ্ধ হয়ে বিভিন্নভাবে উত্যক্ত করতো বখাটে আলিম। স্কুল শিক্ষার্থীর বাবা আবু জাফর এ বিষয়টি প্রেমিক আলিমের বাবা গোলাম রব্বানীকে জানায়।

এ অবস্থা চলাকালে গত ১০ অক্টোবর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় ওই শিক্ষার্থী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের দিকে রওনা হয়। পথিমধ্যে ধুনট-গোসাইবাড়ি সড়কের হবির মোড় এলাকায় পৌঁছালে মেয়েটিকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে অপহরণ করে বখাটে আলিম ও তার লোকজন। এ ঘটনায় স্কুল শিক্ষার্থীর বাবা আবু জাফর সোমবার রাতে আলিম মিয়া ও তার মা-বাবাসহ পাঁচজনের বিরুদ্ধে ধুনট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন বলেন, ওই মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে গোলাম রব্বানীকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার ও মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ