২১ ফেব্রুয়ারি ২০২০

চোরের জন্য পাতা ফাঁদে মৃত্যু

-

নিজের পুকুরে চাষ করা মাছ চুরি ঠেকাতে পানিতে দেয়া সংযোগ লাইনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে জীবন দিতে হলো মৎস্য চাষী সাইফুল ইসলামকে। শুক্রবার রাত সাড়ে ১০টায় জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বজরবরাহী গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষেতলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, বজরবরাহী গ্রামের আব্দুস সালামের ছেলে সাইফুল ইসলাম (৪২) দীর্ঘদিন ধরে বাড়ির পাশে নিজের পুকুরে মাছ চাষ করে আসছেন। পুকুরের মাছ যাতে কেউ চুরি করতে না পারে সে জন্য গোপনে পুকুরের পানি বিদ্যুতায়িত করে রাখতেন। এ অবস্থায় শুক্রবার রাতে পুকুরের পানিতে অসাবধানতবশত: হাত দিলে নিজেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।

পরিবারের লোকজন সাইফুলকে দ্রুত উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। এ ব্যপারে ক্ষেতলাল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

-বাসস


আরো সংবাদ

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা আবদুল গফুর ভাষা আন্দোলনের উজ্জ্বল নক্ষত্র

সকল