১২ নভেম্বর ২০১৯

পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হাতে খুন

সিরাজগঞ্জের কাজিপুরে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হাতে সবুজ (২৬) নামের এক যুবক খুন হয়েছে। নিহত সবুজ দুর্গম চরাঞ্চলের তেকানী ইউনিয়নের আদিত্যপুর চরের মিনজাল হোসেনের পুত্র।

নিহতের পারিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১৮ অক্টোবর দিবাগত রাত ১১টায় নিহত সবুজ মিয়া কিনিরবেড় গ্রামের সরবেশের বাড়িতে বাবুর নিকট পাওনা ৩০ হাজার টাকার জন্য যায়। এ সময় সরবেশের তিন ছেলে মোমিন (৩৫), মোনারুল (৩০), বাবু (২৫) ও তাদের সহযোগীদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সবুজকে গরু চোর অপবাদে গাছের সাথে বেঁধে পেটাতে থাকে। পরে আনুমানিক রাত ২টায় মৃত্যবরণ করে সবুজ।

খবর পেয়ে কাজিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতলের মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে নিহতের পিতা মিনজাল হোসেন বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত করে কাজিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে। কাজিপুর থানা পুলিশ জিজ্ঞাসাবাদে নিহত ব্যক্তি সরবেশের পুত্র মমিনের স্ত্রীর সাথে অনৈতিক কাজে জড়িত সন্দেহে তাকে পিটিয়ে খুন করা হয়েছে বলে জানতে পেরেছে।


আরো সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় শিবিরের শোক সুন্দরবনে রাস উৎসবে যাওয়ার পথে আটক ৪৯ দর্শনার্থী যে অভিযোগে মিয়ানমারের বিরুদ্ধে মামলা করেছে গাম্বিয়া জাবির আন্দোলনে সংহতি জানাতে ক্যাম্পাসে আসছেন বিশিষ্টজনেরা ট্রেন দুর্ঘটনা: তূর্ণা নিশিথার চালকসহ ৩ জন সাময়িক বরখাস্ত নুসরাত হত্যার ১২ আসামিকে কুমিল্লা কারাগারে স্থানান্তর ঘূর্ণিঝড়ে নিহতদের পরিবার ও ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক অনুদান প্রদান ডামুড্যায় বাস খাদে পড়ে নিহত ২, উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু বাংলাদেশকে সালাম জানাই : শোয়েব বেহাল অবস্থায় কুমিল্লার চিড়িয়াখানা ও বোটানিক্যাল গার্ডেন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

সকল