০৭ ডিসেম্বর ২০১৯

ধুনট উপজেলা জামায়াতের সাবেক আমির গ্রেফতার

-

বগুড়ার ধুনট উপজেলা জামায়াতের সাবেক আমির ও চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম দুলালকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮টায় নিজবাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি পাঁচথুপী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, ধুনট থানায় ২০১৭ সালের ৩০ জুন জামায়াত নেতা রফিকুল ইসলাম দুলালের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের হয়। ওই মামলায় তিনি পালাতক ছিলেন। গ্রেফতারি পরোয়ানামুলে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

বক্সিং ডে’র আগে বিপজ্জনক আচরণ এমএসজির পেঁয়াজ - একটি প্রাসঙ্গিক উপাখ্যান (পর্ব - ২) ২ বছরে শতাধিক ‘এনকাউন্টার’ উত্তর প্রদেশ পুলিশের বগুড়া জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি মজনু, সম্পাদক রিপু আওয়ামী লীগ দেশের মানুষকে হাইর্কোট দেখাচ্ছে : না’গঞ্জ মহানগর যু্বদল ১০ বছর পর পাকিস্তান টেস্ট দলে ফাওয়াদ বিচার মানে প্রতিশোধ নয় : ভারতের প্রধান বিচারপতি আমার কর্মীর গায়ে আচড় দিয়ে ১ ঘণ্টা কেউ আরামে ঘুমাতে পারবে না : শামীম ওসমান অনুপ্রবেশের সময় মহেশপুর সীমান্তে নারী ও শিশুসহ আটক ১৫ ইরানের উপর চাপ প্রয়োগ বন্ধে আমেরিকার প্রতি চীনের আহ্বান নিলামে বিক্রি হলো পেলের শেষ জার্সি, দেখে নিন দাম কত

সকল