১৮ নভেম্বর ২০১৯

হাত-পা বেঁধে নারী নির্যাতনের ছবি ভাইরাল, এলাকায় তোলপাড়

বগুড়ার শিবগঞ্জে অনন্তবালা গ্রামে শিল্পী আক্তার (৪০) নামে এক নারীকে চুরির অপবাদ দিয়ে শুক্রবার দিবালোক সবার সামনে কপির ক্ষেতে বাঁশের সাথে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনের ছবি সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর এঘটনায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

পরে ওই নারীকে গ্রাম পুলিশের সহায়তায় থানায় সোপর্দ করা হয়।

নির্যাতিতা নারী অভিযোগ করে বলেন, অনন্তবালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাফির সাথে গত ৮/৯ মাস বিয়ে হয়। এরপর থেকে তারা ঠেঙ্গামারা এলাকায় একটি ভাড়ার বাসায় স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করেন। প্রায় ১৫/২০ দিন ধরে স্ত্রী শিল্পীর কোন খোজখবর না নেয়ায় শুক্রবার সকালে শিল্পী অনন্তবালা গ্রামে স্বামী রাফির বাড়িতে গিয়ে উঠেন। এ সময় পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে।

এতে তারা ব্যর্থ হয়ে বাড়ির পাশে কপির ক্ষেতে জোরপূর্বক নিয়ে গিয়ে বাঁশের সাথে রশি দিয়ে হাত-পা বেঁধে শিল্পীকে নির্যাতন করে।

শিল্পী বগুড়া সদরের পলাশবাড়ী গ্রামের আবুল হোসেনের মেয়ে।

নির্যাতিত শিল্পী জমিতে কপির চারা চুরির অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে রাফি ও তার পরিবারের লোকজন ষড়যন্ত্র করেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, শিল্পীকে নির্যাতনের থানায় মামলা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসীর মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ