১৩ নভেম্বর ২০১৯

ফেন্সিডিলসহ বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা গ্রেফতার

শামিম আকতার - নয়া দিগন্ত

বগুড়ার ধুনট উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি শামিম আকতারকে (৪০) ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। তিনি ধুনট পৌর এলাকার উত্তর অফিসারপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে অবস্থিত ইত্যাদি ফার্মেসি নামে এক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

এ ঘটনায় শামিম আকতারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। শনিবার দুপুরে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শামিম আকতার দীর্ঘদিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে অবস্থিত ইত্যাদি ফার্মেসীতে বসে ভূয়া ডাক্তার সেজে গ্রামের সহজ-সরল রোগীদের চিকিৎসেবা প্রদান করেন। চিকিৎসা সেবার অন্তরালে শামিম ওই ব্যবসা প্রতিষ্ঠানে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য রেখে মাদকসেবীদের নিকট বিক্রি করেন।

এছাড়া তিনি নিজেও মাদক দ্রব্য সেবন করেন। তারই অংশ হিসেবে শামিম আকতার শুক্রবার রাত প্রায় সাড়ে ৮টায় ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফেন্সিডিল বিক্রয়ের প্রস্তুতি নেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ ইত্যাদি ফার্মেসীতে অভিযান চালিয়ে দুই বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করেছে।

ধুনট উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি কোরবান আলী বলেন, শামিম আকতার ফেন্সিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে বলে শুনেছি। তিনি দোষী সাব্যস্ত হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, শামিম আকতারের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও সেবনের অভিযোগ রয়েছে। তাকে ফেন্সিডিলসহ গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

বগুড়াসহ ৪ জেলার সর্বোচ্চ করদাতাকে সম্মাননা ও কর মেলার উদ্বোধন যোগ্য নাগরিক গড়তে মনোযোগ দেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে শুরু ৮ দলের ইমার্জিং এশিয়া কাপ ডাক্তার থাকলেও খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না, অভিযোগ পরিবারের মিসরের হয়ে খেলা হচ্ছে না সালাহ’র বিজয় দিবসের অনুষ্ঠানে বিতর্কিত ব্যক্তিদের আমন্ত্রণ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী এডিএন টেলিকমের শেয়ারের কাট-অব-প্রাইস ৩০ টাকা নির্ধারিত নিজ জেলায় হুমায়ুন আহমেদের জন্মবার্ষিকীতে হিমুদের মিলনমেলা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় জামায়াত-শিবির শ্রীনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই কিস্তির টাকা দিতে না পেরে হতাশ, স্ত্রীকে হত্যা

সকল