১০ ডিসেম্বর ২০১৯

রাণীনগরে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

-

নওগাঁর রাণীনগর থানার এসআই আক্তারুজ্জামান (৪৮) ট্রেনের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে ট্রেনের ধাক্কা লেগে গুরুতর আহত হলে নওগাঁ হাসপাতাল থেকে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান তিনি।

নিহত এসআই আক্তাররুজ্জামান সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি গত বছরের ২৬ জানুয়ারি থেকে রাণীনগর থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

রাণীনগর থানা পুলিশ জানায়, এদিন দুপুর সোয়া ১২টার সময় এসআই আক্তারুজ্জামান পোশাক পরা অবস্থায় রাণীনগর রেলওয়ে স্টেশন এলাকায় কাজ শেষে রেললাইনের উপর দিয়ে মোবাইল ফোন কানে ধরে হাঁটছিলেন। এসময় খুলনাগামী রূপসা আন্তঃনগর ট্রেনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরুতর আহত হন। আহত আক্তারকে প্রথমে নওগাঁ হাসপাতালে ভর্তি করালে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয় ।

রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল গণি নিশ্চিত করে জানান, এসআই আক্তারুজ্জামান চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বিকেলে মারা যান।


আরো সংবাদ

ফতুল্লায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে ৬ যুবক গ্রেফতার অনলাইন ভ্যাট ব্যবস্থা ও হিসাবরক্ষণ সহজীকরণ চান ব্যবসায়ীরা ‘জয় বাংলা’কেন জাতীয় স্লোগান হবে না : হাইকোর্ট সিলেটে মা খুন ছেলে পলাতক তারেক রহমান, মির্জা ফখরুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা ডেমরায় সার্বজনীন মানবধিকার দিবস উপলক্ষ্যে মানব বন্ধন ও র‌্যালি অনুষ্ঠিত জঙ্গিবাদ দমনে রোল মডেল বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী বহিরাগতদের নিয়ে ভি‌পির পদত্যাগ চাইল মু‌ক্তিযুদ্ধ মঞ্চ মাদারীপুরে উপজেলা চেয়ারম্যান ইউএনও ওসির গাড়ি ভাঙচুর, আটক ২২ শিক্ষার্থী আইসিজেতে মিয়ানমারের বিচার শুরু ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের নিন্দা বিএনপির

সকল