১১ ডিসেম্বর ২০১৯

ধুনটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কিশোর নিহত

বগুড়া জেলার ধুনট উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জনি আকন্দ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে । বুধবার সন্ধ্যা ৭টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত জনি উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের বড়বিলা গ্রামের আলাউদ্দিন আকন্দের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টায় জোড়খালী গ্রামের স্বপন নামের এক বন্ধুর মোটরসাইকেলে চড়ে জনি আকন্দ ধুনট আসছিল। পথিমধ্যে বড়বিলা গ্রামের সরকার বাড়ির সামনে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জনি আকন্দ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় জনি আকন্দ মারা যায়। বৃহস্পতিবার সকাল ৯টায় বড়বিলা গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জনি আকন্দ মারা গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ কারনে ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। সূত্র : বাসস।


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল