১২ ডিসেম্বর ২০১৯

তারেক রহমানের জন্মবার্ষিকীতে বগুড়া জেলা বিএনপির সপ্তাহব্যাপী কর্মসূচি শুরু

তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়া বিএনপির ৭ দিনের কর্মসূচি - ছবি : নয়া দিগন্ত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপি গৃহীত সপ্তাহব্যাপী কর্মসূচি শুরু হয়েছে।

কর্মসূচির প্রথমদিন বুধবার সকাল ১০টায় ড্যাবের আয়োজনে অ্যাজমা কেয়ার সেন্টারে বিনামূল্যে চিকিৎকসা সেবা প্রদান করা হয়।

কর্মসূচির উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজ। তিনি রোগীদের খোঁজ-খবর নেন এবং তাদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরন করেন। এ সময় তিনি তারেক রহমানের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবুর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন, বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, জয়নাল আবেদিন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশা, লাভলী রহমান, ড্যাব বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা: শাহ মো: শাহজাহান আলী, মহানগর সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিক, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডা: আজফারুল হাবিব রোজ, অধ্যাপক ডা: মওদুদ হোসেন আলমগীর পাভেল, ডা: মামুনুর রশিদ মিঠু, ডা: ইউনুস আলী, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, হামিদুল হক চৌধুরী হিরু, আহসানুল তৈয়ব জাকির, মাফতুন আহমেদ খান রুবেল, ওমর ফারুক খান, সহিদ উন নবি সালাম, যুবদলের খাদেমুল ইসলাম ও জাহাঙ্গীর আলম, মৎস্যজীবি দলের ময়নুল হক বকুল, মহিলা দলের নাজমা আক্তার প্রমুখ।

এরপর জেলা ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়। জেলা বিএনপির আহবায়ক কর্মসূচির উদ্বোধন করেন। এসময় বিএনপি নেতৃবৃন্দ ছাড়াও জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম ছিদ্দিকী রিগ্যান, সোহেল রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

বাদ জোহর শহরের শিববাটি অন্ধ হাফেজিয়া মাদরাসা ও বেজোড়া আল জামিয়াতুল মাদরাসার এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বাদ আসর শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে জেলা বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা আহবায়ক গোলাম মো: সিরাজ এমপি। দোয়া মাহফিলে তারেক রহমানসহ জিয়া পরিবারের জন্য দোয়া করা হয়।


আরো সংবাদ