২৯ জানুয়ারি ২০২০

নিখোঁজ বল্টুর লাশ উদ্ধার, পীরের ৫ মুরিদ আটক

বগুড়ার নন্দীগ্রামে মাঠ থেকে তিনদিন আগে নিখোঁজ আব্দুর রহিম ওরফে বল্টু নামের (৪০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ নারী-পুরুষসহ পাঁচজন পীরের মুরিদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। শনিবার দুপুর একটার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মাঠ থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত রহিম একই উপজেলার সিংজানি গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

জানা গেছে, আব্দুর রহিম তিনদিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। তিনি একই উপজেলার পদ্মপুকুর গ্রামের গ্রাম পুলিশ সিদ্দিকুর রহমানের বাড়িতে গিয়াস উদ্দিন গেদা পাগলার মাজারে যাতায়াত করতো। সেখানে মাঝে মধ্যেই গান বাজনার আসর বসতো। শুক্রবার রাতেও সেখানে আসর বসে। ওই আসরে পীর মুরিদদের পাঁচজনের ছেলে-মেয়ের বিয়ে দেয়া হয়। সেই আসরে রহিম উপস্থিত ছিল। শনিবার লাশ উদ্ধারের পর পার্শ্বে একটি সাদা রং এর জ্যাকেট ও একটি মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইল ফোনের সুত্র ধরে পুলিশ নিহতের পরিচয় উদঘাটন করে।

লাশ উদ্ধারের পর পুলিশ গ্রাম পুলিশ সিদ্দিকুরের বাড়িতে গিয়ে দেখতে পায় তার পরিবারের সবাই আত্মগোপন করেছে। ওই বাড়িতে পালিয়ে যাওয়ার সময় পীরের মুরিদ তিনজন নারী ও দুই জন পুরুষকে আটক করেন।

নন্দীগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান বলেন, প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


আরো সংবাদ

ব্যাপক প্রচারণা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা শুভ্র চকবাজারে হাজী সেলিমের ছেলে ও ভাগ্নের সমর্থকদের মধ্যে মারামারি ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ : ইশরাক আ’লীগের দুই মেয়রপ্রার্থীকে কেএসপির সমর্থন বাণিজ্যমেলা ২ দিন বন্ধে ইসির চিঠি গাজীপুরে তুচ্ছ ঘটনা নিয়ে দুই কলেজের শিক্ষার্থীর সংঘর্ষ : আহত ৮ তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা প্রথম বাসের ধাক্কায় রাস্তায় দ্বিতীয়টির চাপায় নিহত মতিঝিল আইডিয়াল স্কুলের অভিভাবক ফোরামের ১ ফেব্রুয়ারির কর্মসূচি স্থগিত তরুণদের যোগাযোগমাধ্যম ব্যবহারে সতর্ক হতে হবে : স্পিকার কুতুববাগ দরবার শরিফে ওরস শুরু কাল

সকল